শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৬-২৯ ২২:৫০:২৮,   আপডেটঃ ২০২৪-০৩-১৭ ২০:৫৬:৩৮


দেবিদ্ধারে ট্রাক- অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে নিহত ৩

দেবিদ্ধারে ট্রাক- অটোরিকশার মুখোমুখী সংঘর্ষে নিহত ৩

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লায় ট্রাক ও সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে আরও ২জনের মৃত্যু হয়েছে। কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর চালকসহ দুজন মারা যায়। বুধবার (২৯ জুন) দুপুরে কুমিল্লা-সিলেট মহাসড়কের দেবিদ্বার উপজেলার সংচাইল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনায় ঘটনাস্থলে নিহত হন সিএনজি চালক কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার রানীগাছ এলাকার ফরিদ উদ্দিনের ছেলে আকরাম হোসেন(১৯)। এরপর গুরুতর আহত অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পর মারা যান রানীগাছ এলাকার মুর্শিদ মিয়ার ছেলে মোহাম্মদ জিলানী (৩৫) ও ব্রাহ্মণপাড়া উপজেলার ধান্যদৌল মুন্সী বাড়ির জয়নাল আবদীনের ছেলে মো: নাজমুল হাসান (২৬)। 

বিকেল সাড়ে ৫টায় বাকি দুজনের মৃত্যুর কথা জানিয়ে মিরপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক কামাল উদ্দিন বলেন, ঘটনাস্থলে একজন এবং কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে দু’জন মারা গেছে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি পুলিশ উদ্ধার করে ফাঁড়িতে এনেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

এরআগে বুধবার (২৯ জুন) আনুমানিক ১২টার দিকে কুমিল্লামুখী একটি মালবাহী ট্রাক ও ব্রাহ্মণবাড়িয়ামুখী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এবং অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। অটোরিকশার চালক ঘটনাস্থলে নিহত হয়। বাকি দুই যাত্রীকে হাসপাতাল নিলে মারা যায়।



www.a2sys.co

আরো পড়ুন