শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৭-২৩ ০৯:৩২:২৮,   আপডেটঃ ২০২৪-০৪-১৯ ০৬:১৯:৫১


ছবি তুলতে গিয়ে হোঁচট খেয়ে রেললাইনে, গায়ের উপর দিয়ে ট্রেন গেলেও বেঁচে গেলেন তরুণী

ছবি তুলতে গিয়ে হোঁচট খেয়ে রেললাইনে, গায়ের উপর দিয়ে ট্রেন গেলেও বেঁচে গেলেন তরুণী

নিজস্ব প্রতিবেদক 

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেল ব্রিজের ওপর দাঁড়িয়ে ছবি তোলার সময় লিজা নামে এক তরুণী ট্রেনের নিচে পড়ে যাওয়ার ঘটনা ঘটেছে। তবে সামান্য আহত ও ট্রমায় ভুগলেও প্রাণে বেঁচে যান তিনি।

শুক্রবার (২২ জুলাই) সন্ধ্যায় আখাউড়া রেলওয়ে ব্রিজের ওপর এ ঘটনা ঘটে। পরে তাকে হাসপাতালে চিকিৎসা শেষে বাড়িতে পাঠানো হয়।

এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমেও ছড়িয়ে পড়ে।

ওই তরুণী উপজেলার বড় কুড়িপাইকা গ্রামের লিটন ভূইয়ার মেয়ে ও একই এলাকার জুনাইদ গাজীর স্ত্রী।

ঘটনার সময় তার স্বামী ও আরেক স্বজন তরুণী সঙ্গে ছিলেন

প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যায় লিজা তার স্বামী জুনাইদ ও অপর এক স্বজনকে নিয়ে আখাউড়া তিতাস ব্রিজের ওপরে উঠে ছবি তুলছিলেন। এ সময় নোয়াখালীগামী উপকুল এক্সপ্রেস আসতে দেখে তাদের প্রত্যেকেই সরে যেতে চান। এর মধ্যে সবার সামনে থাকা লিজা হোঁচট খেয়ে রেললাইনে পড়ে যান। তখন তার ওপর দিয়ে ট্রেনটি চলে গেলেও ভাগ্যক্রমে তিনি বেঁচে যান।

এদিকে স্থানীয়দের অভিযোগ, বিনোদনের নামে প্রতিদিনই রেল ব্রিজের ওপর শত শত তরুণ-তরুণীরা ভিড় করে। এতে প্রায়ই ছোটখাট দুর্ঘটনা ঘটে। এ ধরণের প্রবণতা বন্ধে সংশ্লিষ্টদের দৃষ্টি আকর্ষন করেন তারা।

আখাউড়া রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম জানান, এক তরুণী তার স্বামীকে নিয়ে ব্রিজের ওপর ছবি তোলার সময় ঘটনাটি ঘটেছে। ব্রিজের ওপর কেউ যাতে ভিড় করতে না পারে, সেজন্য টহল টিম কাজ করে। টহল অব্যাহত থাকবে।



www.a2sys.co

আরো পড়ুন