শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৮-০২ ২০:৩৯:১৫,   আপডেটঃ ২০২৪-০৩-২৬ ২০:৪৭:২০


কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতার বিরুদ্ধে চুল ছিনতাইয়ের মামলা

কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক নেতার বিরুদ্ধে চুল ছিনতাইয়ের মামলা

নিজস্ব প্রতিবেদক 

১৬ লাখ টাকার চুল ছিনতাইয়ের মামলার প্রধান আসামি করা হয়েছে কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সাজিদুল আলমকে। সোমবার (১ আগস্ট) রাত ৮টায় মালামাল, অটোরিকশা ও মোটরসাইকেলসহ ছিনতাইয়ে যুক্ত অটোরিকশার চালককে আটক করে পুলিশ। পরে রাত ১০ টায় বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন পরচুলা গুলোর মালিক।  

প্রধান আসামি সাজিদুল বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের খাড়াতাইয়া গাজীপুর গ্রামের রহমত আলীর ছেলে। আকটকৃত অটোরিকশা চালকের বাড়ি রাজাপুর ইউনিয়নের উত্তর গ্রামের তাঁরা মিয়ার ছেলে আশরাফুল ইসলাম(২৫)। বর্তমানে সে খাড়াতাইয়া গাজী বাড়িতে ভাড়ায় থাকে।

বুড়িচং থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২৯ জুলাই) সকাল ১১টার দিকে ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং এন্ড সাপ্লাইয়ের প্রতিষ্ঠানের আট বস্তা পরচুলা (কৃত্রিম চুল) ব্যাটারি চালিত অটোরিকশা দিয়ে কুমিল্লা শহরে নিয়ে যাওয়ার সময় খাড়াতাইয়া এলাকায় পৌঁছালে একদল দূর্বৃত্ত অটোরিকশাকে গতিরোধ করে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পরিচয় দিয়ে চালককে মারধর করে চুলসহ অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে আগানগর এলাকায় এনে অটোরিকশার মালামাল অন্য অটোরিকশায় পরিবর্তন করে কণ্ঠনগরের দিকে নিয়ে যায়। ঘটনার দিন প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বুড়িচং থানায় একটি অভিযোগ দায়ের করেন।

পরে পুলিশ স্থানীয় একটি সিসিটিভি ফুটেজ উদ্ধার করে। ফুটেজে ছিনতাইকারীকে চিহৃিত করে এবং তথ্যপ্রযুক্তি ব্যবহার করে অটোরিকশা চালককে আটক করে। চালকের দেয়া তথ্য অনুযায়ী পুলিশ অভিযান চালিয়ে কণ্ঠনগরের একটি বাড়ি থেকে চুলগুলো উদ্ধার এবং ছিনতাইকারীর ব্যবহৃত মোটরসাইকেল ও অটোরিকশা জব্দ করে। সিসিটিভি ফুটেজ ও আটক অটোচালকের তথ্যে জানা যায় ছাত্রলীগ নেতা সাজিদুল সরাসরি জড়িত। 

তদন্তকারী কর্মকর্তা এসআই শরীফুর রহমান জানান, ইয়াকিন হিউম্যান হেয়ার প্রসেসিং এন্ড সাপ্লাই এর প্রতিষ্ঠানের মালিক হুমায়ুন কবির বাদী হয়ে ছিনতাইকারী সাজিদুল আলমকে প্রধান আসামি করে অজ্ঞাতনামা তিন জনের বিরুদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন। 

এ বিষয়ে বুড়িচং থানার ওসি মারুফ রহমান  বলেন, এ ঘটনায় মালিক হুমায়ুন অভিযোগ করেছে। আমরা অভিযোগের তদন্ত করে সিসিটিভি ফুটেজে মামলার প্রধান আসামি সাজিদুল আলমকে চিহৃিত করা হয়েছে। আসামি আটকের জন্য অভিযান অব্যাহত রয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন