শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৮-১৮ ১৫:০৩:২৫,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১৬:০৫:৪৮


কুমিল্লার বাজারে ই‌চ্ছে মতো দা‌মে ডিম বি‌ক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

কুমিল্লার বাজারে ই‌চ্ছে মতো দা‌মে ডিম বি‌ক্রি, ৫ প্রতিষ্ঠানকে জরিমানা

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লায় ই‌চ্ছে মতো দা‌মে ডিম বি‌ক্রির অভিযোগে ৫ প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। বৃহস্পতিবার (১৮ আগস্ট) কুমিল্লার নিউমা‌র্কেট ও রাজগঞ্জ বাজার এলাকার ডিম ও ব্রয়লার মুরগীর দোকা‌নে এ জরিমানা করা হয়। 

জাতীয় ভোক্তা অ‌ধিকার সংরক্ষণ অ‌ধিদপ্ত‌র কু‌মিল্লা জেলার সহকারী পরিচালক আছাদুল ইসলাম বলেন, মূল‌্য তা‌লিকা প্রদর্শন না করা এবং ক্রয় ভাউচার না রে‌খে ই‌চ্ছে মতো দা‌মে ডিম বি‌ক্রির খবর পাই। এসময় আমরা ছদ্মবেশে নিউমা‌র্কেট ও রাজগঞ্জ এলাকার কিছু দোকানে ডিম কিনতে যাই। সেখানে ইচ্ছেমতো দাম রাখার অভিযোগে র‌ফিক স্টোর‌কে পাঁচ হাজার টাকা, বাবুল স্টোর‌কে তিন হাজার টাকা জ‌রিমানা করা হয়। এছাড়াও মুরগীর দোকা‌নে ক্রয় ভাউচার না রাখা এবং অন‌্যায‌্য লভ‌্যাংশ ধ‌রে ব্রয়লার ও সোনালী ম‌ুরগী বি‌ক্রির অ‌ভি‌যো‌গে নিউমা‌র্কেট এলাকার ভাই ভাই ব্রয়লার হাউজ‌কে পাঁচ হাজার টাকা, রাজগ‌ঞ্জের রেজ্জাক ব্রয়লার হাউজ‌কে তিন হাজার টাকা এবং হা‌শেম প‌ল্ট্রিকে আট হাজার টাকাসহ পাঁচ প্রতিষ্ঠান‌কে ২৪ হাজার টাকা জ‌রিমানা করা হয়।

অ‌ভিযা‌নে সদর উপ‌জেলা উপ-সহকারী প্রা‌ণিসম্পদ কর্মকর্তা মো. আব‌ু সাঈম এবং জেলা পু‌লি‌শের এক‌টি টিম উপ‌স্থিত থে‌কে সা‌র্বিক সহ‌যো‌গিতা ক‌রেন জনস্বা‌র্থে এ কার্যক্রম অব‌্যাহত  থাক‌বে বলে জানান এই কর্মকর্তা। 



www.a2sys.co

আরো পড়ুন