শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৮-২৬ ১৬:৫৫:৪৫,   আপডেটঃ ২০২৪-০৪-১৯ ০৬:২০:২৭


ব্রাহ্মণপাড়ায় হেলিকপ্টারের বিয়ে দেখতে উৎসুক উজনতার ভীড়

ব্রাহ্মণপাড়ায় হেলিকপ্টারের বিয়ে দেখতে উৎসুক উজনতার ভীড়

নিজস্ব প্রতিবেদক 

দীর্ঘদিন ইতালি থাকার পর বৃদ্ধ বাবা-মার কাছে ফিরলেন ছেলে। এবার ছেলেকে বিয়ে করিয়ে সংসারী করতে চান তারা। ছেলেকে বললেন ঘরে বউ আনতে। তবে ছেলে যেন হেলিকপ্টারে করেই তাদের বউ আনেন এমন আবদার করে বসলেন বাবা-মা। যেই কথা সেই কাজ। বৃদ্ধ বাবা-মায়ের এমন স্বপ্নের কথা শুনে ছেলে হেলিকপ্টার ভাড়া করে আনলেন বউ। আর সেই দৃশ্য দেখে আনন্দে কেঁদে ফেলেন বাবা-মা। বৃহস্পতিবার (২৬ আগস্ট) কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার কান্দুঘর গ্রামে ঘটেছে এমন ঘটনা। 

জানা গেছে, ব্রাহ্মণপাড়া উপজেলার কান্দুঘর এলাকার রফিকুল ইসলাম ভূইয়ার ছেলে প্রবাসী মো. সোহাগ ভূইয়া। হেলিকপ্টারে করে বউ এনে বাবা-মার স্বপ্ন পূরণ করেছেন তিনি। এদিকে বাবা-মার কথা রাখায় আনন্দিত এলাকাবাসীও। তাই এলাকাবাসী হেলিকপ্টারের বিয়ে দেখতে ভীড় জমিয়েছেন প্রবাসীর বাড়িতে। দুপুরে হেলিকপ্টারে করে পার্শবর্তী ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার শাহপুর গ্রামে বিয়ে করতে যান। সেই বরযাত্রায় ছিলেন সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা এডভোকেট আবুল হাসেম খান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর খান চৌধুরী, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওপ্পেলা রাজু নাহাসহ অন্যান্যরা।

বরের মামা লুৎফুর রহমান সরকার বলেন, আমার দুই ভাগিনা ইতালিতে থাকে। আমার ছোট ভাগনে সোহাগ। কিছুদিন আগে দেশে আসে। তার বাবা-মা বললেন বউ আনতে হবে হেলিকপ্টারে করে। এই কথা শুনে সোহাগ ঢাকা থেকে হেলিকপ্টার ভাড়া করে। এলাকার মানুষজন দেখতে আসছে। এই খুশিতে আমার বোনের বাড়িজুড়ে একটা উৎসব ছিল। আগামীকাল বৌ-ভাত। বর-কনের জন্য সবার দোয়া চাই।



www.a2sys.co

আরো পড়ুন