শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৯-০৭ ২২:১৭:১৪,   আপডেটঃ ২০২৪-০৪-১৬ ১০:৩৪:৫৬


নাঙ্গলকোটে বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ আপন মেয়ের বিরুদ্ধে

নাঙ্গলকোটে বাবাকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যার অভিযোগ আপন মেয়ের বিরুদ্ধে

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার নাঙ্গলকোটে আবুল কাশেম (৭০) নামের এক বৃদ্ধকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে তার মেয়ে জেসমিন আক্তারের(৩২) বিরুদ্ধে। বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রায়কোট দক্ষিণ ইউনিয়নের তুলাতলী গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটছে। 

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, জেসমিন কিছুটা মানসিক ভারসাম্যহীন। তিনমাস আগে তার বিয়ে হয়েছে। বুধবার তার স্বামী ও তার মা বাজার করতে যায়। এসময় বৃদ্ধ বাবা আবুল কাশেম ও জেসমিন বাড়িতে ছিল। সন্ধ্যায় বাজার করে ফিরে তার মা ও স্বামী দেখে খাটের ওপর কাশেমের লাশ পড়ে আছে। পাশেই গাছ কাটার একটি রক্তাক্ত কুড়াল পড়ে আছে। এসময় জেসমিন ঘরে ছিল না। তার মা চিৎকার চেচামেচি করলে স্থানীয়রা এগিয়ে আসে। জেসমিনও বাড়ির পাশ থেকে বেরিয়ে আসে। ধারণা করা হচ্ছে জেসমিনই তার বাবাকে মেরেছে।

স্থানীয় ইউপি মেম্বার জিয়াউল হক জানান, জেসমিনরা তিন বোন। এক বোনের কাছে কাশেম দুই শতক জমি বিক্রি করেছে। এরপর থেকেই ঝামেলা চলে আসছিল। আজ বিকেলে সেগুলো নিয়ে তর্কাতর্কি হয়েছে। শুনেছি তর্কাতর্কির এক পর্যায়ে জেসমিন কুড়াল দিয়ে তার বাবার মাথায় আঘাত করে এতেই তিনি ঘটনাস্থলে মারা যায়। পরে তার মা ও তার স্বামী এসে লাশ দেখে।

নাঙ্গলকোট থানার উপপরিদর্শক কামাল হোসেন  বলেন, জেসমিনকে দেখেই মানসিক ভারসাম্যহীন মনে হচ্ছে। তার প্রতিবেশীরা বলছেন এই হত্যাকাণ্ড সেই করেছে। তবে কেন বা আসলেই সে করেছে কিনা তা পরে জানাতে পারবো। জেসমিন আমাদের হেফাজতে আছে। 



www.a2sys.co

আরো পড়ুন