শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৯-১৭ ২১:৫১:৫৮,   আপডেটঃ ২০২৪-০৪-১৮ ০৪:২৫:০৬


কুমিল্লায় বিএনপি ভাইস-চেয়ারম্যান বুলু ও তার স্ত্রীর ওপর হামলা

কুমিল্লায় বিএনপি ভাইস-চেয়ারম্যান বুলু ও তার স্ত্রীর ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার এলাকায় বিএনপির ভাইস চেয়াম্যারম্যান বরকত উল্লাহ বুলু ও তার স্ত্রী শামীমা বরকত লাকিসহ ৬জনের উপর হামলার ঘটনা ঘটেছে। হামলায় বুলুর মাথা ফেটে গেছে। তার স্ত্রীর হাত ভেঙে গেছে। শনিবার বিকেলে এই হামলার ঘটনা ঘটে। এছাড়াও বিপুলাসার ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক ইউনিয়ন চেয়ারম্যান শরীফ হোসেন, বেগমগঞ্জ উপজেলা যুবদলের সদস্য সচিব মহিউদ্দিন রাজুও গুরুতর আহত হয়েছেন। শনিবার রাত ৮টার দিকে ঢাকায় যাওয়ার পথে কুমিল্লার আলেখারচর এলাকায় সাংবাদিকদের এসব তথ্য জানান বরকত উল্লাহ বুলু।

তিনি জানান, নিজ এলাকা নোয়াখালীর বেগমগঞ্জ থেকে ঢাকায় ফেরার পথে গাড়ির চাকা পাংচার হওয়ায় কুমিল্লার মনোহরগঞ্জের সীমান্ত এলাকা বিপুলাসার বাজারে নামেন। সেখানে স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের সঙ্গে চা খাচ্ছিলেন। এসময় ক্ষমতাসীন দলের নেতাকর্মীরা তার ওপর হামলা করে। এতে তার মাথা ফেটে যায়। হামলায় তার স্ত্রীসহ ৬জন আহত হয়েছে।

নাথেরপেটুয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক জাফর ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বরকত উল্লাহ বুলু জানিয়েছেন হঠাৎ করে মোটরসাইকেলে করে কয়েকজন লোক এসে তাদের ওপর হামলা করেছে। তিনি প্রাথমিক চিকিৎসা নিয়ে ঢাকার দিকে চলে যান। এ ঘটনায় কোনো লিখিত অভিযোগ পাইনি। কারা এই হামলা করেছে তা খতিয়ে দেখা হবে বলেও জানান তিনি।

এদিকে বরকত উল্লাহ বুলুর ওপর হামলার ঘটনায় আলেখারচর এলাকায় বিক্ষোভ মিছিল করেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া,কুমিল্লা মহানগর বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহবায়ক শওকত আলী বকুল,সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, বিএনপি নেতা মিজানুর রহমান ও রেজাউল আঁখি প্রমুখ।



www.a2sys.co

আরো পড়ুন