শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৯-২৬ ১৬:৩৩:৩০,   আপডেটঃ ২০২৪-০৩-২৬ ১৭:২৪:০৩


ধর্ষণ ও ভিডিও ধারণ রূপান্তরিত হলো চুরির মামলায়, ৩ পুলিশ সদস্য ক্লোজড

ধর্ষণ ও ভিডিও ধারণ রূপান্তরিত হলো চুরির মামলায়,  ৩ পুলিশ সদস্য ক্লোজড

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার মুরাদনগর উপজেলার চাপিতলা গ্রামে এক গর্ভবতী গৃহবধূকে ধর্ষণ ও ভিডিও ধারণের ঘটনায় পুলিশ নিয়েছে চুরির মামলা। এই ঘটনায় কর্তব্য অবহেলার কারণে ৩পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। সোমবার বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন।

ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন, ওই মামলার তদন্তকারী কর্মকর্তা ও বাঙ্গরা বাজার থানার এসআই ওমর ফারুক, এএসআই আতাউর রহমান এবং কনস্টেবল মামুন। 

সূত্র জানায়, উপজেলার চাপিতলা গ্রামে গত ১৫ সেপ্টেম্বর রাতে মা ও ছোট সন্তানকে মারধর করে হাত-পা বেঁধে মুখে স্ক্রচটেপ লাগিয়ে দেয়। তার গর্ভবতী মেয়েকে পাশের রুমে নিয়ে ধর্ষণ করে ৮/১০ জনের একটি দল। ওই সময় বিবস্ত্র অবস্থায় ভিডিও ধারণ করা হয়। তখন মেয়েটির গর্ভের সন্তান নষ্ট করার জন্য পেটে লাথি মেরে আহত করা হয়। ঘটনার পরদিন গত ১৬ সেপ্টেম্বর এ বিষয়ে থানায় অভিযোগ করতে গেলেও প্রকৃত সত্য ঘটনাকে আড়াল করে সাধারণ চুরির অভিযোগ নিয়ে সময় ক্ষেপণের মাধ্যমে ঘটনার প্রধান আসামিকে পালিয়ে যেতে সহায়তার অভিযোগ উঠে। এই ঘটনায় রোববার বিকেলে কুমিল্লা জেলা পুলিশ সুপারের নির্দেশে ওই পুলিশ সদস্যদেরকে বাঙ্গরা বাজার থানা থেকে ক্লোজড করা হয়। 

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন বলেন, এক গর্ভবতী গৃহবধূকে বিবস্ত্র করে ভিডিও ধারণ ও ধর্ষণের ঘটনায় গাফিলতির কারণে জেলা পুলিশ সুপারের নির্দেশে ৩ পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। 



www.a2sys.co

আরো পড়ুন