শিরোনাম

প্রকাশঃ ২০২২-১০-২০ ২০:৪৩:৪৯,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১৫:১৬:৫৪


কুমিল্লায় একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, আহত ৫

কুমিল্লায় একদিনে সড়ক দুর্ঘটনায় নিহত ৩ জন, আহত ৫

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় বৃহস্পতিবার পৃথক তিনটি সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এসময় আহত হয়েছেন আরো ৫ জন।  বৃহস্পতিবার (২০ অক্টোবর) দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের বাখরনগর এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুজন এবং সকালে লালমাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন এক কাভার্ডভ্যান চালক। নিহতরা হলেন মোটরসাইকেল আরোহী কামাল হোসেন (২৮), মো. সজিব (২৫) এবং কাভার্ডভ্যান চালক আবুল কামাল (৪২)।

বাখরনগরে দুর্ঘটনায় দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে মিরপুর হাইওয়ে থানার ওসি নজরুল ইসলাম জানান, দ্রুতগতিতে একটি মোটরসাইকেল কুমিল্লা থেকে ব্রাহ্মণবাড়িয়া থেকে যাচ্ছিল। বাখরনগর এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেল চালক ও আরোহী দুজনেই মারা গেছেন। নিহতদের পরিবারের সদস্যরা থানায় এসেছে। তারা জানিয়েছে, একজনের নাম কামাল হোসেন (২৮) ও অপরজনের নাম মো. সজিব (২৫)। স্থানীয় সূত্রে জানতে পেরেছি, তারা দুজনই ধান ব্যবসায়ী। তাদের লাশ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেলটি থানায় আছে।

এর আগে বৃহস্পতিবার ভোরে কুমিল্লার সদর দক্ষিণের লালমাই এলকায় ট্রাকের সাথে কাভার্ডভ্যানের ধাক্কায় মারা গেছেন আবুল কালাম (৪২) নামে কাভার্ডভ্যানের চালক। বিষয়টি নিশ্চিত করে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ্বাস জানান, ভোরে রাস্তার পাশে দাঁড়ানো একটি ট্রাকের পেছনে একটি কাভার্ড ভ্যান ধাক্কা দেয়। এসম কাভার্ডভ্যান চালক নিহত হয়। তার বাড়ি যশোর জেলার অভয়নগর। 

অপরদিকে একই দিন দুপুরে অপর এক দুর্ঘটনায় দেবিদ্বারের নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা খায়। এ ঘটনায় আহত হয়েছেন ৫ জন। তাদের মধ্যে গুরুতর আহত তিনজনকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।



www.a2sys.co

আরো পড়ুন