শিরোনাম

প্রকাশঃ ২০২২-১০-৩১ ১৭:২৮:১৮,   আপডেটঃ ২০২২-১২-০২ ১৫:৪৬:২৩


বাস চাপায় দুমড়ে মুচড়ে গেলো অটোরিকশা : মা ও শিশুসহ চারজন নিহত

বাস চাপায় দুমড়ে মুচড়ে গেলো অটোরিকশা : মা ও শিশুসহ চারজন নিহত

নিজস্ব প্রতিবেদক 

কবিরাজ দেখিয়ে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্রগ্ৰাম মহাসড়কের কুমিল্লার চান্দিনায় বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশা চালক ও যাত্রীসহ চারজন নিহত হয়েছেন। যাত্রীদের মধ্যে দশমাস বয়সি শিশুসহ একই পরিবারের তিনজন রয়েছেন। আহত অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছেন এ পরিবারের আরও দুইজন। 

সোমবার সকালে ১১ টায় চান্দিনার মহাসড়কে ইউটার্ন করার সময় কাঠেরপুল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

দুর্ঘটনার খবর পেয়েই স্বজনরা ছুটে এসেছেন। পরিবারের সদস্যদের সংবাদ শুনে নিহতের বাড়ি শোকের ছায়া নেমে এসেছে। 

নিহতের স্বজনরা জানান, মহাসড়ক হয়ে বাড়িতে ফেরার সময় উল্টোপথে আসা অজ্ঞাত বাসের চাপায় সিএনজি চালিত অটোরিকশায় থাকা চান্দিনার ছাইকোটের আবু সাঈদের স্ত্রী তন্বী ২১, তন্বীর খালা ও জেলার দেবিদ্ধারের বাগামারা এলাকার রেজিয়া ৪০ এবং সিএনজি চালিত হাবিবুল্লাহ ২০, ঘটনাস্থলে নিহত হয়। আহত অবস্থায় উদ্ধার করে কুমিল্লা ইস্টার্ন মেডিকেল কলেজের নেয়া হলে তন্বীর দুধের শিশু জান্নাত মারা যায়। 

কুমিল্লা  ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান , সকাল এগারোটায় দুর্ঘটনার সংবাদ শুনে ঘটনাস্থলে গিয়ে তন্বী, তার খালা রেজিয়া ও চালক হাবিবুল্লাহ এর মরদেহ উদ্ধার করেন। এরপর হাসপাতাল থেকে শিশু জান্নাতের মরদেহ উদ্ধার করে। 

আহত অবস্থায় তন্বীর মা রাজিয়া, ভাই সিয়াম ও খালাতো ভাই জাহিদকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

দুর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করে মহাসড়কে জান চলাচল স্বাভাবিক করেছে। এদিকে চাপা দেওয়া বাসটিকে আটক করতে মহাসড়কে থাকা সিসিটিভির ফুটেজ পর্যবেক্ষণ করছে পুলিশ।



www.a2sys.co

আরো পড়ুন