শিরোনাম

প্রকাশঃ ২০২২-১১-০৩ ১৪:২৩:০৫,   আপডেটঃ ২০২২-১২-০২ ১৪:৩৩:৪৯


কুমিল্লায় দশ হাজার নেতাকর্মীর শো-ডাউন, সম্মেলনে যাবেন এমপি সীমা, তানিম ও মিঠু

কুমিল্লায় দশ হাজার নেতাকর্মীর শো-ডাউন, সম্মেলনে যাবেন এমপি সীমা, তানিম ও মিঠু

নিজস্ব প্রতিবেদক

৫ নভেম্বর কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলন। তবে সম্মেলনের দাওয়াত পায়নি আওয়ামী লীগের একটি বড় অংশ। তবুও সম্মেলকে ঘিরে বৃহস্পতিবার শো-ডাউন করেছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের এ গ্ৰুপ। এ শো-ডাউনের নেতৃত্ব দিয়েছেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও সংসদ সদস্য আঞ্জুম সুলতানা সীমা। বৃহস্পতিবার কুমিল্লা মডার্ণ স্কুলের সামনে থেকে শুরু হওয়া এ শো-ডাউনে অন্তত দশ লাখ নেতাকর্মীর উপস্থিতি ছিলো। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে কুমিল্লা প্রধান প্রধান সড়কগুলো। 


কুমিল্লার কান্দিরপাড়, রাজগঞ্জ ও প্রেস ক্লাব মোড় থেকে হাজার হাজার আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মী পূবালী চত্বরে এসে জমায়েত হয়। 


এসময় নেতারা আগামী ৫ নভেম্বরে কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সম্মেলনে উপস্থিত থাকবেন এবং সম্মেলন সফল করতে কাজ করবেন। কেউ বাধা দিলে পাল্টা জবাবের হুঁশিয়ারি দেন। 


বক্তব্য রাখেন, শো-ডাউনের সভানেত্রী কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আঞ্জুম সুলতানা সীমা এমপি, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক নুর উর রহমান মাহমুদ তানিম ও কুমিল্লা মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক আনিছুর রহমান মিঠু, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক কবিরুল ইসলাম শিকদারসহ মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।



www.a2sys.co

আরো পড়ুন