শিরোনাম

প্রকাশঃ ২০২৩-০৫-০৩ ২২:১৬:৩৫,   আপডেটঃ ২০২৪-০৪-১৮ ১৪:৫২:২৬


মুরাদনগরে কথা কাটাকাটির পর হ*ত্যা করা হয় সাত্তারকে

মুরাদনগরে কথা কাটাকাটির পর হ*ত্যা করা হয় সাত্তারকে

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার মুরাদনগর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আবদুস সাত্তার (৩৫) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় আরো দুইজন আহত হয়েছেন। উপজেলার রামচন্দ্রপুর দক্ষিণ ইউনিয়নের কদমতলী এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের মরদেহ উদ্ধার করে বুধবার ময়নাতদন্তের জন্য কুমিল¬া মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

জানা গেছে, আবদুস সাত্তার উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের কাঁঠালিয়াকান্দা গ্রামের মৃত ইসমাইল মিয়ার ছেলে। এঘটনায় আহতরা হলেন, উপজেলার কাঁঠালিয়াকান্দা গ্রামের কামাল মিয়ার ছেলে সোহান (১৮) ও একই গ্রামের মৃত আমিন মিয়ার ছেলে তানভীর (৩০)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, দুইদিন আগে কদমতলী গ্রামের করিমের একাধিক বিয়েকে কেন্দ্র করে তার ছেলে ইউনুছের সঙ্গে একই গ্রামের নজরুলের সঙ্গে কথাকাটাকাটি হয়। মঙ্গলবার রাত ৭টার দিকে বিষয়টি নিয়ে পুনরায় উভয়ের মধ্যে বাগবিতন্ডার একপর্যায়ে দুইপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। এসময় ইউনুছের লোকজন নজরুলের পক্ষের আবদুস সাত্তারকে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল¬া মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে। ঘটনায় জড়িত সন্দেহে করিমের এক নাতিকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।



www.a2sys.co

আরো পড়ুন