শিরোনাম

প্রকাশঃ ২০২৩-০৬-০৬ ১৭:১৫:২৩,   আপডেটঃ ২০২৪-০৫-২৪ ০৪:২৮:৩৩


সিলেটের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জিলু কুমিল্লার রাজমিস্ত্রী

সিলেটের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি জিলু কুমিল্লার রাজমিস্ত্রী

নিজস্ব প্রতিবেদক 

সিলেটের যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামীকে কুমিল্লা থেকে গ্রেফতার করেছে র‍্যাব। সোমবার (৫ জুন) জেলার আদর্শ সদর উপজেলার টমছম ব্রিজ এলাকায় তাকে গ্রেফতার করা হয়। যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এই আসামি কুমিল্লায় রাজমিস্ত্রী পরিচয়ে কাজ করছিলেন। র‍্যাব ১১ কোম্পানী কমান্ডার এ কে এম মুনিরুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।   

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ওই আসামি সিলেট জেলার মোঃ জিলু মিয়া (৪৩)। তিনি ওসমানী নগর থানার বড় ধিরারাই এলাকার মৃত রইছ আলীর ছেলে। 

র‍্যাব কর্মকর্তা মুনিরুল আলম বলেন, প্রাথমিক অনুসন্ধান ও গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, ২০০৮ সালে জমিজমা ও আর্থিক লেনদেন সংক্রান্ত দ্বন্দের জের ধরে দুলাভাই আজগর আলীর ভাই আসমত আলীর সাথে গ্রেফতার জিলু মিয়ার মারামারি হয়। মারামারিতে আসমত আলী আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। পরে আজগর আলী সিলেট জেলার ওসমানীনগর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর আসামি জিলু মিয়া পালিয়ে যায়। উক্ত মামলার আদালত জিলু মিয়াকে যাবজ্জীবন সাজা প্রদান করেন। এছাড়াও তাকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক বছরের সশ্রম কারাদন্ড দন্ডিত করে। সেই সাথে আরও দুই মাসের কারাদন্ডে দন্ডিত করেন।

র‍্যাব উক্ত বিষয়ে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের করে সিলেট জেলার ওসমানীনগর থানায় হস্তান্তর করা হয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন