শিরোনাম

প্রকাশঃ ২০২৩-০৯-০৪ ২০:৫২:০৬,   আপডেটঃ ২০২৪-০৫-২৩ ১১:২৮:০২


রাতে ছিনতাইয়ের এক কোটি ৮ লাখ টাকা উদ্ধার সোহেল রানার বাড়ি থেকে

রাতে ছিনতাইয়ের এক কোটি ৮ লাখ টাকা  উদ্ধার সোহেল রানার বাড়ি থেকে

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার দাউদকান্দি থেকে ছিনতাই হওয়া পৌনে ২ কোটি টাকার ১ কোটি ৮ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকেলে এই টাকা উদ্ধার করা হয় দাউদকান্দি বাজার কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ সোহেল রানার দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের কদমতলী এলাকার বাড়ি থেকে। তিনি মুক্তিযুদ্ধ প্রজন্মলীগের দাউদকান্দি উপজেলার সভাপতির দায়িত্ব পালন করছেন। 

জানা গেছে, রবিবার রাতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার সাইফুল ইসলাম নামের এক ব্যক্তি টাকাগুলো নিয়ে কুমিল্লায় ফিরছিলেন। ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দির পৌরসভার বিশ্বরোড এলাকার মোহন পেট্রোল পাম্পের সামনে তাকে অস্ত্র ঠেঁকিয়ে দুর্বৃত্তরা সঙ্গে থাকা এক কোটি ৭৬ লাখ টাকা ছিনতাই করে। ঘটনার পর ছিনতাইকারীদের আটক ও ছিনতাই হওয়া এই টাকা উদ্ধারে অভিযানে নামে পুলিশ। বিকেলে সন্দেহভাজন সোহেল রানার বাড়িতে অভিযানে এক কোটি ৮ লাখ টাকা উদ্ধার করে থানা পুলিশ। 

পুলিশের একটি সূত্র বলছে, সাইফুল দাবী করেছে ওই টাকা জমি বিক্রির। কিন্তু নগদ এই পরিমাণ টাকা রাতে তিনি কেন বহন যাচ্ছিলেন তা পরে খতিয়ে দেখা হবে৷ এখন টাকা উদ্ধারের অভিযান চলছে।   

দাউদকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানিয়েছেন, এক কোটি আট লাখ টাকা পুলিশ সোহেল রানার বাড়ি থেকে উদ্ধার করেছে। ছিনতাই হওয়া বাকি টাকা উদ্ধারে অভিযান চলছে। সোহেল রানাকে গ্রেফতারে অভিযান করছে পুলিশ৷ অভিযান শেষ হলে গণমাধ্যমকে জানানো হবে।

তিনি আরও জানান, এই ঘটনায় ভুক্তভোগী কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের সাইফুল ইসলাম দাউদকান্দি থানায় একটি ছিনতাইয়ের অভিযোগ দায়ের করেছেন। মামলায় তিনি, সোহেল রানা সহ অজ্ঞাত নামা আরো তিনজনকে আসামি করেছেন।



www.a2sys.co

আরো পড়ুন