শিরোনাম

প্রকাশঃ ২০২০-১২-০৩ ০০:৪০:০৭,   আপডেটঃ ২০২৪-০৪-১২ ১৭:১৯:৫৬


লাকসামে অবৈধ সংযোগে ব্যাডমিন্টন খেলা, বাধায় হামলার শিকার বিদ্যুৎ কর্মকর্তা !

লাকসামে অবৈধ সংযোগে ব্যাডমিন্টন খেলা, বাধায়  হামলার শিকার বিদ্যুৎ কর্মকর্তা !

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার লাকসামে বিদ্যুতের খুঁটি থেকে অবৈধ সংযোগ ব্যবহারে বাধা দেওয়ায় পল্লী বিদ্যুৎ কর্মকর্তার উপর হামলা ও লাঞ্ছিতের অভিযোগ উঠেছে। উপজেলার উত্তরদা ইউনিয়নের মনপাল গ্রামের কিছু যুবকের হাতে ওই কর্মকর্তা হামলা ও লাঞ্ছিতের শিকার হন। ভুক্তভোগি কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর লাকসাম শাখার এজিএম গুলজাহার আনোয়ার চৌধুরী বাদী হয়ে লাকসাম থানায় একটি মামলা দায়ের করে। 

মামলার আসামিরা হলেন, মনপাল গ্রামে মেহের আলী ছেলে কামরুল ইসলাম, আলমগীর হোসেন ভূট্টো, শাহ আলমের ছেলে আবুল আসাদ, আবদুল রাজ্জাকের ছেলে সামছুল ভুঁইয়া ও মৃত রফিকুল ইসলামের ছেলে জসিম হোসেন। এছাড়া অজ্ঞাত ২০ জনকে আসামি করা হয়। 

মামলা সূত্রে জানা যায়, অভিযুক্তরা বিদ্যুতের খুঁটি থেকে অবৈধ সংযোগ নিয়ে ব্যাডমিন্টন খেলার আয়োজন করে। গত (২৯ নভেম্বর) রবিবার ওই অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে পল্লী বিদ্যুৎ সমিতি-৪ লাকসাম জোনাল অফিস কতৃপক্ষ উপজেলা বিভিন্ন এলাকায় অভিযান চালায়। ওইদিন রাতে উপজেলার উত্তরদা ইউনিয়নের মনপাল এলাকার তরুণ যুবকরা খুঁটি থেকে অবৈধ সংযোগ নিয়ে ব্যাডমিন্টন খেলার আয়োজনে বাধা দেয়। এসময় অভিযুক্ত কামরুল ইসলাম, আলমগীর হোসেন ভূট্টো, আবদুল আসাদ, সামছুল ও জসিমসহ কয়েকজন যুবক এজিএম গুলজাহার আনোয়ার চৌধুরীকে লাঞ্ছিত ও হামলা চালিয়ে আহত করে। খবর পেয়ে লাকসাম থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। 

পল্লী বিদ্যুৎ সমিতি-৪ লাকসাম জোনাল অফিসের জিএম দিলীপ চন্দ্র চৌধুরী বলেন, উত্তরদা এলাকায় বিদ্যুৎ খুঁটি থেকে অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে গিয়ে বর্মকর্তা হামলার শিকার হয়েছেন। পল্লী বিদ্যুৎ অফিস উপজেলার সকল অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে অভিযানে অব্যহত রাখবে। 

লাকসাম থানার তদন্ত পরিদর্শক মোঃ তোফাজ্জল হোসেন বলেন, হামলা ও লাঞ্ছিতের ঘটনায় থানায় মামলা  হয়েছে। পুলিশ অভিযুক্তদের গ্রেফতারের অভিযানে রয়েছে। 



www.a2sys.co

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

কুমিল্লার হোমনায় মায়ের হাতে ছে.. বিস্তারিত

আরো পড়ুন