শিরোনাম

প্রকাশঃ ২০২০-১২-১৭ ২২:২৩:৪৯,   আপডেটঃ ২০২১-০৭-২৪ ২২:৪৭:৫২


তৃতীয় শ্রেণির কর্মচারীরা প্রতিটা প্রতিষ্ঠানের প্রাণ- এমপি বাহার

তৃতীয় শ্রেণির কর্মচারীরা প্রতিটা প্রতিষ্ঠানের প্রাণ- এমপি বাহার

নিজস্ব প্রতিবেদক

বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শেণি কর্মচারী পরিষদ কুমিল্লা উত্তর ও দক্ষিণ জেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার কুমিল্লা টাউন হল অডিটরিয়ামে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা-৬ সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। 

বক্তব্যে তিনি বলেন, তৃতীয় শ্রেণির কর্মচারীরা প্রতিটা প্রতিষ্ঠানের প্রাণ এবং তাদের দাবি যৌক্তিক। আমি তাদের যৌক্তির সাথে একমত প্রকাশ করছি। তৃতীয় শ্রেণির কর্মচারী ছাড়া কোন প্রতিষ্ঠান পরিচালনা করা সম্ভব না। কর্মচারীদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, শিক্ষার প্রসার ঘটাতে তৃণমূলে আপনারাই কাজ করেন। শিক্ষকদের সাথে আপনাদেরকেও প্রধানমন্ত্রী শেখহাসিনা সরকার মূল্যায়ন করছেন। আপনারা বেতন পাচ্ছেন। মুক্তিযুদ্ধের চেতনা নিয়ে শিক্ষাক্ষেত্রে ভূমিকা রাখেন সরকার আপনাদের সব দাবি পূরণ করবেন।  

কুমিল্লা উত্তর ও দক্ষিণ জেলা শাখার সম্মেলনের প্রস্তুতি কমিটির আহবায়ক মো. আবুল হাসনাৎ শাহীনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার, বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শেণি কর্মচারী পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি রফিকুল ইসলাম তালুকদার মন্টু ও সহ-সভাপতি এবং কুমিল্লা অঞ্চলের সমন্বয়ক কার্ত্তিক সরকার।



www.a2sys.co

আরো পড়ুন