শিরোনাম

প্রকাশঃ ২০২০-১২-২৮ ১৯:৫২:১৫,   আপডেটঃ ২০২৪-০৩-১৫ ০৪:২৪:৪৬


দ্বিতীয়বার আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটিতে লিটন

দ্বিতীয়বার আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটিতে লিটন

নিজস্ব প্রতিবেদক

টানা তৃতীয়বার আওয়ামী লীগের উপ-কমিটিতে স্থান করে নিলেন মোহাম্মদ মোস্তাফিজুর রহমান লিটন। সর্বশেষ গতকাল শনিবার (২৭ ডিসেম্বর) ঘোষিত কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটিতে তাকে সদস্য করা হয়েছে। এ নিয়ে মোস্তাফিজুর রহমান লিটন আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটিতে দ্বিতীয়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন।

শনিবার কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় উপ-কমিটির চেয়ারম্যান কৃষিবিদ ড. মির্জা জলিল ও সাধারণ সম্পাদক ফরিদুন্নাহার লাইলী ৫৪ সদস্য বিশিষ্ট আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটি ঘোষণা করেন। ওই কমিটিতে মোহাম্মদ মোস্তাফিজুর রহমান লিটনকে সদস্য করা হয়েছে।

মোস্তাফিজুর রহমান লিটন ছোট বেলা থেকে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। ছাত্রলীগের রাজনীতির করার সময় তিনি চট্টগ্রাম মহানগরীর বাকলিয়া সরকারি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন। পরে ওই কলেজের ছাত্র সংসদের ভিপি নির্বাচিত হন। এরপর ২০০২ সালে ছাত্রলীগের রাজনীতি ছেড়ে মহানগর যুবলীগের রাজনীতি শুরু করেন মোস্তাফিজুর রহমান লিটন। ওই বছর তিনি মহানগর যুবলীগের নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হন। এরপর ২০১৪ সালে তিনি আওয়ামী লীগের রাজনীতি শুরু করেন। ওই বছর তিনি বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক মনোনীত হন। এরপর গত কমিটিতে তিনি আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক উপ-কমিটির সদস্য মনোনিত হন।



www.a2sys.co

আরো পড়ুন