শিরোনাম

প্রকাশঃ ২০২১-০১-১৪ ১৬:২১:০৬,   আপডেটঃ ২০২৪-০৪-১৭ ০২:০৮:৪৫


লাকসামে স্কুল শিক্ষকের সাথে সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

লাকসামে স্কুল শিক্ষকের সাথে সন্তান নিয়ে প্রবাসীর স্ত্রী উধাও

লাকসাম সংবাদদাতা

কুমিল্লা লাকসামে প্রবাসীর স্ত্রী সন্তানদের নিয়ে স্কুল শিক্ষককের সাথে পালিয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার মুদাফরগুন্জ (দঃ) ইউনিয়ন লক্ষিপুর গ্রামে। এ ঘটনায় নিয়ে  এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। 

স্হানীয় সুত্রে জানাজায়,উপজেলার  মুদাফরগুন্জ (দঃ) ইউনিয়নে চিতোষী বাজারে "সতদল শিশু নিকেটন" স্কুলের  শিক্ষার্থী লক্ষিপুর গ্রামে চেয়ারম্যান বাড়ীর প্রবাসী মিলনের দুই সন্তান।ওই  প্রতিষ্ঠানে দুই সন্তান নিয়ে আসা যাওয়া মাঝে স্কুলের সহকারী শিক্ষক বিল্লাল সাথে পরিচয় হয়ে মধুর প্রেমে জড়িয়ে পড়েন স্ত্রী তামান্না। শিক্ষক বিল্লাল হোসেন একই ইউনিয়নে জন্দার্নপুর গ্রামের ইসমাইল মিয়ার ছেলে। গত (১০ জানুয়ারি) রবিবার প্রবাসী স্ত্রী তামান্না বেগম তার স্বামী আলিশান বাড়িঘর ও  কোটি টাকা সম্পত্তি রেখে তার দুই সন্তান নিয়ে শিক্ষক বিল্লাল হোসেন সাথে উধাও হয়।  খোঁজ খবর না পেয়ে তাদের স্বজদের মাঝে আতংক ছড়িয়ে পড়ে । উধাও থাকার খবরে এলাকায় সর্ব মহলে গুনজন শুরু হয়েছে।বিষয়টি জানাযানি হওয়ার পর অভিযুক্ত শিক্ষক বিল্লাল হোসেন ও প্রবাসী স্ত্রী তামান্না বেগমের  মোবাইল ফোন বন্ধ  রয়েছেন বলে তাদের স্বজনরা জানান। এ বিষয়ে শিক্ষককে বিরুদ্ধে অভিযোগ উঠলে তড়িঘড়ি করছেন   স্কুলের কর্তৃপক্ষ এবং তাদের ঘটনা ধামা চাপা দিতে ব্যাস্ত হয়ে পড়েছে স্হানীয় কয়েকজন। গনমাধ্যম কর্মী পরিচয়ে এ বিষয়ে জানতে চাইলে-ঘটনার সত্যতা স্বীকার করে অভিযুক্ত বিল্লালের ছোট ভাই জাহাঙ্গীর আলম বলেন, আমার ভাই গত চারদিন ধরে নিখোঁজ ও  তার মোবাইল ফোনটি বন্ধ  রয়েছে। কোথায় আছে আমরা জানিনা।

ভুক্তভোগী প্রবাসী মিলনের কাকা মোতাহের হোসেন বলেন, মিলন প্রবাসে জাওয়ার পর তার বাড়িতে থাকতেন  স্ত্রী ও দুই সন্তান।  তার মা ঢাকায় বোনের বাসায় থাকেন।এলাকায় শুনেছি গত কয়েকদিন আগে নাকি বিল্লালের সাথে তার স্ত্রী ও সন্তান নিয়ে  উধাও  হয়েছে। 

এ বিষয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল রশিদ সওদাগরকে তাহার মোবাইল নম্বরে একাধিক বার ফোন করেও বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।




www.a2sys.co

আরো পড়ুন