শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৩-০৩ ২২:০৭:০২,   আপডেটঃ ২০২৪-০৪-১৬ ০৪:১৫:১৮


সন্ধ্যার পর শিক্ষার্থীদের রাস্তায় পেলেই আইনি ব্যবস্থা

সন্ধ্যার পর শিক্ষার্থীদের রাস্তায় পেলেই আইনি ব্যবস্থা

নিজস্ব প্রতিবেদক

চাঁদপুরে কিশোর গ্যাং অপরাধ প্রতিরোধ ও মাদকবিরোধীরে সন্ধ্যার পর রাস্তায় শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়ার কথা জানালেন প্রশাসন। 

সেই নির্দেশনা অনুযায়ী অভিযান পরিচালনা করে কিশোর গ্যাংয়ের ৪৭ জনকে গ্রেফতার করেছে চাঁদপুর জেলা পুলিশ। মঙ্গলবার রাতে বিভিন্ন এলাকায় চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদের নেতৃত্বে মডেল থানা অভিযান পরিচালনা করে ওই ৪৭ জনকে গ্রেফতার করা হয়। 

অভিযান চলাকালীন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রশিদের নেতৃত্বে শহরের চাঁদপুর প্রেসক্লাব ঘাট থেকে অভিযান শুরু হয়ে৫ নম্বর কয়লা ঘাট, স্ট্যান্ড রোড, বেদেপল্লি, ছায়াবানী রোড, নতুন আলিম পাড়া, প্রতাপসাহা রোড, মিশনরোড বালুর মাঠ, ট্রাকরোড অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে চাঁদপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রশিদ বলেন, সন্ধ্যার পর পাড়া-মহল্লার রাস্তায় কোনো শিক্ষার্থী পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে। আমাদের এ চলমান অভিযান অব্যাহত থাকবে। চাঁদপুর শহরকে কিশোর গ্যাং-মুক্ত করবো। আমি নতুন অফিসার ইনচার্জ হিসেবে আশা করি চাঁদপুরবাসীকে কিশোর গ্যাং-মুক্ত একটি শহর উপহার দিতে চাই।

তিনি আরও বলেন, আমরা মিডিয়ার মাধ্যমে অভিভাবকদের জানাতে চাই, আপনার সন্তানের ওপর নজর রাখুন। কোনো অবস্থাতেই তারা যেন অকারণে সন্ধ্যার পর বাইরে বের না হয়। মাদক ও কিশোর গ্যাং বিষয়ে কোনো ধরনের অপরাধ সংঘটিত হওয়ার লক্ষণ দেখামাত্রই চাঁদপুর সদর মডেল থানা পুলিশকে জানানোর নির্দেশনা দিয়ে আসেন।

অভিযানকালে উপস্থিত ছিলেন চাঁদপুর মডেল থানার ওসি ইন্টেলিজেন্স মনির আহম্মেদ, পুরানবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ জাহাঙ্গীর আলমসহ সঙ্গীয় ফোর্স।



www.a2sys.co

আরো পড়ুন