শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৪-২৩ ১৯:৪০:৪৯,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১২:১৪:১৫


দেবিদ্বারে থানায় অভিযোগ করায় বাদী ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারলেন ছাত্রলীগ

দেবিদ্বারে থানায় অভিযোগ করায় বাদী ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকে মারলেন ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার দেবিদ্বারে পূর্ব শত্রুতার জেরে হামলা চালিয়ে কুপিয়ে ও পিটিয়ে আহতের ঘটনায় থানায় অভিযোগ করায় পূণরায় বাদী ও সেচ্ছাসেবক লীগ নেতাকে মারধরের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (২২ এপ্রিল) কুমিল্লার দেবিদ্বার থানা থেকে বাড়ি ফেরার পথে আটক করে মারধরের এই অভিযোগ উঠেছে দেবিদ্বার উপজেলার ছাত্রলীগের আহবায়ক মো. ইকবাল হোসেন রুবেলের বিরুদ্ধে। রুবেল ও তার নেতৃত্বে কয়েকজন যুবক থানায় অভিযোগকারী এবং তার সঙ্গে থাকা দেবিদ্বারের গুনাইঘর ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও সামাজিক সংগঠন গ্রীন টিমের স্বেচ্ছাসেবক মো. গোলাম মহিউদ্দিনসহ আরও দুইজনকে। 

স্বেচ্ছাসেবক লীগ নেতা মো. গোলাম মহিউদ্দিনের অভিযোগ, পূর্ব শত্রুতার জেরে গত ১৯ এপ্রিল কুমিল্লার দেবিদ্বার উপজেলার মাশিকাড়া পুলের গোড়ায় হামলা চালিয়ে ওই গ্রামের রমিজ উদ্দিনের (৫০) ছেলেসহ ৫/৬ জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। এই ঘটনায় বৃহস্পতিবার (২২ এপ্রিল) দেবিদ্বার থানায় একটি অভিযোগ দায়ের করেন মাশিকাড়ার রমিজ উদ্দিন। অভিযোগ করার অপরাধে বাড়ি ফেরার পথে ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রুবেল বাদি ও সঙ্গে থাকা আমিসহ চারজনকে মারধর করে। মারধরের ঘটনাটি থানা পুলিশকে জানানো হয়েছে। 

অভিযোগকারী রমিজ উদ্দিন জানান, পূর্ব বিরোধের জেরে দেবিদ্বার গুনাইঘর ইউনিয়নের চেয়ারম্যান মো. আবদুল হাকিম, মাশিকাড়া গ্রামে মঞ্জুরুল হক সরকার, শামসু মেম্বারের নির্দেশে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ছেলে মো. পলাশসহ ৫/৬জনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করে। কারও মাথা ফেটে রক্তাক্ত জখম হয়েছে, আবার কারও শরীরের বিভিন্ন অঙ্গে ফেতলানো জখম হয়েছে। হামলায় আহতদের কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল ও দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে আহত মোবারক হোসেন ও মো. মাহবুবকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়।

অভিযোগের বিষয়ে কথা বলতে অভিযুক্ত ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন রুবেলের মোবাইল ফোনে একাধিকবার চেষ্টা করা হয়েছে। 

দেবিদ্বার থানার ওসি আরিফুর রহমান জানান, মাশিকাড়ায় মারামারির ঘটনায় রমিজ উদ্দিন নামে এক ব্যক্তি একটি অভিযোগ করেছেন। এখনও অভিযোগ আমলে নেয়া হয়নি। স্থানীয় চেয়ারম্যান দায়িত্ব নিয়েছেন ঘটনাটি বসে সমাধানের। তিনি যদি সমাধান করতে না পারেন, তাহলে আমি অভিযোগ আমলে নিয়ে আসামী গ্রেফতার করবো। তবে থানা থেকে যাওয়ার পথে পূণরায় মারধরের বিষয়ে আর কোন অভিযোগ হয়নি। অভিযোগ হলে ওই ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে। 



www.a2sys.co

আরো পড়ুন