শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৪-২৪ ১৫:২৩:৫৮,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১২:১৪:১৭


তিনবছর ধরে ভাইয়ের ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ছোট বোন!

তিনবছর ধরে ভাইয়ের ধর্ষণে ৫ মাসের অন্তঃসত্ত্বা ছোট বোন!

ভয়েস ডেস্ক

নোয়াখালীর কবির হাট উপজেলায় বড় ভাইয়ের ধারাবাহিক ধর্ষণে ছোট বোন (১৬) অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় কিশোরীর চাচা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্ত বাহারকে (১৯) গ্রেপ্তার করে।

শুক্রবার (২৩ এপ্রিল) বিকেলে বাহারকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে নিজের দোষ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দেয় সে। ৭ নং আমলি আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মো: মহিবউল্ল্যাহ তার জবানবন্দী রেকর্ড করেন। পরে তাকে কারাগারে পাঠানো হয়।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে জানা গেছে, মাতৃহারা কিশোরী বড় বোনের সঙ্গে বাড়িতে থাকত। অভিযুক্ত ভাই তার বাবার সঙ্গে চট্টগ্রামের একটি ইটভাটায় কাজ করতেন। বছরখানেক আগে বড় বোনের বিয়ে হয়ে যাওয়ার পর ভাই বাড়িতে চলে আসেন। তখন ভাইয়ের সঙ্গে কিশোরী বোন একই ঘরে বসবাস করত।

এক পর্যায়ে ৫-৬ মাস আগে বাড়িতে অন্য কেউ না থাকায় বড় ভাই কিশোরী বোনকে একাধিকবার তার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেন। লোকলজ্জায় বোনটি বিষয়টি কাউকে জানায়নি। সম্প্রতি তার শারীরিক পরিবর্তন দেখা দিলে গত ২৩মার্চ তার চাচি তাকে জিজ্ঞাসা করলে সে পুরো ঘটনা খুলে বলে। কিশোরীটি বর্তমানে ৫ মাসের অন্তঃসত্ত্বা। এ ঘটনায় মেয়েটির চাচা বাদী হয়ে গত ২৪ মার্চ বাহারের বিরুদ্ধে কবির হাট থানায় ধর্ষণমামলা দায়ের করেন।

কবিরহাট থানার ওসি টমাস বড়ুয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আসামি পলাতক ছিলেন। বৃহস্পতিবার রাতে তথ্যপ্রযুক্তি ব্যবহার করে চট্টগ্রামের সাতকানিয়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার দুপুরে তাকে নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হস্তান্তর করা হয়। আদালতে তিনি নিজের অপরাধ স্বীকার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।



www.a2sys.co

আরো পড়ুন