শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৫-০২ ০০:২২:৩৫,   আপডেটঃ ২০২৪-০৪-১৭ ১৫:৫৫:০৭


মুনিয়ার হত্যাকারীদের হুমকি, নিরাপত্তা চেয়ে বোনের জিডি 

মুনিয়ার হত্যাকারীদের হুমকি, নিরাপত্তা চেয়ে বোনের জিডি 

নিজস্ব প্রতিবেদক

মোসরাত জাহান মুনিয়া আত্মহত্যা প্ররোচনা মামলার বাদী তার বড় বোন নুসরাত জাহান নিরাপত্তা চেয়ে একটি সাধারণ ডায়েরি করেছেন। কুমিল্লা জেলার কোতোয়ালি মডেল থানায় নুসরাত জাহান বাদী হয়ে (১ মে) সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরি নম্বর ২৪। সাধারণ ডায়েরিতে বলা হয়েছে, আমার ছোট বোন নুসরাত জাহান মুনিয়া’র হত্যা সংক্রান্ত ঘটনার আলোকে আমি বাদী হয়ে গুলশান থানায় বসুন্ধরা গ্রুপের এমডি সায়েম সোবহান আনভীর বিরুদ্ধে মামলা করি। যার গুলশান থানার মামলা নং ২৭।

উক্ত ঘটনাটি প্রিন্ট মিডিয়াসহ বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোচিত ঘটনা হিসেবে চলমান রয়েছে।

উক্ত বিষয়টি কেন্দ্র করে মামলা দায়েরের পর হতে বিবাদী পক্ষের কয়েকজন ব্যক্তি একত্রিত হয়ে আমাকে ও আমার স্বামীসহ পরিবারবর্গের সদস্যদের মামলা প্রত্যাহার করে সমঝোতা করার জন্য চাপ প্রয়োগ অব্যাহত রাখে। সাধারণ ডায়েরিতে আরও বলা হয়েছে, মামলা প্রত্যাহারসহ বিষয়টি সুষ্ঠুভাবে সুরাহা না করলে টাকার বিনিময়ে আমাকে অথবা আমার স্বামীর পরিবারের সদস্যদের যেকোনো উপায়ে বিপদে ফেলে অথবা যেকোনো অঘটন ঘটিয়ে আমাদেরকে খুন-জখম করে লাশ গুম করে ফেলবে। যেকোনো ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দেওয়া ও নাজেহাল করবে বলে একাধিকবার কল করে হুমকি প্রদান অব্যাহত রাখে। তারা যেকোনো সময় আমাকে অথবা আমার পরিবারবর্গের সদস্যদের কুমিল্লাসহ দেশের যেকোনো স্থানে যাতায়াতের পথে সময়-সুযোগমতো পেলে আক্রমণ করে মারপিট ও খুন-জখম করতে পারে বলেও আশঙ্কা করছি। তাদের দ্বারা ভবিষ্যতে আমিসহ আমার পরিবারবর্গ আত্মীয়-স্বজনের জানমালের যেকোনো প্রকার অপূরণীয় ক্ষতি হওয়াসহ হয়রানির শিকার হতে পারি বলেও আশঙ্কা করছি।

সাধারণ ডায়েরির বিষয়ে কুমিল্লা জেলা পুলিশের পুলিশ সুপার ফারুক হোসেন বলেন, গুলশানের একটি মামলার বাদী নুসরাত জাহান তার নিজের এবং পরিবারের জীবনের নিরাপত্তা চেয়ে কুমিল্লা জেলার কোতোয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন। আমরা এই সাধারণ ডায়েরির বিষয়টি খতিয়ে দেখছি।  



www.a2sys.co

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

কুমিল্লার হোমনায় মায়ের হাতে ছে.. বিস্তারিত

আরো পড়ুন