শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৫-১৯ ১৩:৪৪:২০,   আপডেটঃ ২০২১-০৭-২২ ১৯:১৭:১৪


রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তাকারীদের বিচারের দাবিতে কুমিল্লার সাংবাদিকদের প্রতিবাদ

রোজিনা ইসলামের মুক্তি ও হেনস্তাকারীদের বিচারের দাবিতে কুমিল্লার সাংবাদিকদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক

প্রথম আলোর সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তিসহ যারা তাকে হেনস্তা ও মামলা দিয়ে হয়রানি করছেন, তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে কুমিল্লার কর্মরত সাংবাদিকরা মানববন্ধন করেছেন। বুধবার (১৯ মে) সকালে কুমিল্লার কান্দিরপাড় টাউনহলের সামনে ‘কুমিল্লার কর্মরত গণমাধ্যমকর্মীদের’ ব্যানারে এ মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার এবং তার মুক্তির দাবি করেন টেলিভিশন, সংবাদপত্র ও অনলাইন নিউজ পোর্টালের সাংবাদিকরা।

বক্তব্যে মানববন্ধনে সাংবাদিকরা বলেন, স্বাস্থ্যখাতের অনিয়ম নিয়ে নিউজ করার কারণে সাংবাদিক রোজিনা ইসলাম স্বাস্থ্য মন্ত্রণালয়ের কিছু দুর্নীতিবাজ কর্মকর্তার হাতে হয়রানি হচ্ছেন। আমরা সাংবাদিক সমাজ থেকে এর তীব্র নিন্দা জানাই। একইসঙ্গে অনতিবিলম্বে তাকে মুক্তির দাবি জানাচ্ছি।

মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন, এটিএন বাংলা ও এটিএন নিউজের কুমিল্লা প্রতিনিধি খায়রুল আহসান মানিক, আরটিভির কুমিল্লা প্রতিনিধি গোলাম কিবরিয়া, সাংবাদিক অশোক বড়ুরা, দৈনিক প্রথম আলোর কুমিল্লা প্রতিনিধি গাজিউল হক সোহাগ, দৈনিক আমাদের সময়ের কুমিল্লা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, দেশ টিভির কুমিল্লা প্রতিনিধি ফিরোজ মিয়া, সিটিভি নিউজের সম্পাদক ওমর ফারুকী তাপস, একাত্তোর টিভির কুমিল্লা প্রতিনিধি এনামুল হক ফারুক, দৈনিক জনকণ্ঠের কুমিল্লা প্রতিনিধি মীর শাহ আলম, সময় টিভির কুমিল্লা প্রতিনিধি বাহার রায়হান, দৈনিক মানবজমিনের কুমিল্লার প্রতিনিধি জাহিদ হাসান, বৈশাখী টিভির কুমিল্লা প্রতিনিধি আনোয়ার হোসেন, যমুনা নিউজের কুমিল্লা ব্যুরো রিপোর্টার খালেদ সাইফুল্লাহ, এটিএন নিউজের কুমিল্লা প্রতিনিধি খোকন চৌধুরী, এসএ টিভির কুমিল্লা প্রতিনিধি আবু মূসা। 

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কুমিল্লার সামাজিক সংগঠক আলী আকবর মাসুম, শিক্ষক মহিউদ্দিন লিটন, প্রথম আলোর ফটো সাংবাদিক মোহাম্মদ সাদেক, দৈনিক দেশ রুপান্তরের কুমিল্লা প্রতিনিধি জাকির হোসেন, বাংলাট্রিবিউনের কুমিল্লা প্রতিনিধি মাসুদ আলম, নিউজ বাংলার কুমিল্লা প্রতিনিধি মাহফুজ নান্টুসহ কুমিল্লার অর্ধশতাধিক সাংবাদিক। 

এর আগে নগরীর কান্দিরপাড় টাউন হলের সামনে কুমিল্লা টেলিভিশন সাংবাদিক ফোরাম ও কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ব্যানারে এবং মুরাদনগর ও দেবিদ্বার উপজেলার প্রেস ক্লাবের সাংবাদিকরা সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তাকারীদের বিচার এবং তার মুক্তির দাবিতে মানববন্ধন করেছেন। 



www.a2sys.co

আরো পড়ুন