শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৬-০৩ ১৩:৫০:০১,   আপডেটঃ ২০২১-০৭-২৪ ২০:২০:১৩


পাকস্থলীতে ইয়াবা : কুমিল্লায় চার মাদক ব্যবসায়ী আটক

পাকস্থলীতে ইয়াবা : কুমিল্লায় চার মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক

পাকস্থলীতে লুকিয়ে অভিনব কায়দায় ইয়াবা ট্যাবলেট পরিবহনের সময় কুমিল্লায় চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এসময় দুই মাদক ব্যবসায়ীর পাকস্থলী থেকে ৮ হাজার ৬৫ পিসসহ চার মাদক ব্যবসায়ীর কাছ থেকে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বুধবার (২ জুন) সন্ধ্যায় কুমিল্লা আদর্শ সদর উপজেলার আমতলী বিশ্বরোড এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ১৪ হাজার ৫৬৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ এই চারজন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। 

আটক মাদক ব্যবসায়ীরা হলেন, কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার বাম্বুলাপাড়া গ্রামের আলী আহমেদের ছেলে মোঃ আবুল কাশেম (৩০), মাদারীপুর জেলার সদর উপজেলার কুমড়াখালী গ্রামের দেলোয়ার শেখের ছেলে মোঃ রনি শেখ (২১), কক্সবাজার জেলার কুতুবদিয়া উপজেলার হায়দারপাড়া গ্রামের মৃত আব্দুস সাত্তারের ছেলে মফিজ আলম (৩২) এবং বান্দরবান জেলার লামা উপজেলার ইআনছা গ্রামের আবু ফয়েজের ছেলে মোঃ মুজিবুল্লাহ (৩৫)। 

আটকের ঘটনাটি নিশ্চিত করে এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লার র‌্যাব-১১, সিপিসি-২ এর কোম্পানী কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, অভিনব কায়দায় পাকস্থলীতে লুকিয়ে মফিজ ও মুজিবুল্লাহ ইয়াবা ট্যাবলেট পরিবহন করছিলেন। পরে তাদের দুইজনের পাকস্থলী থেকে ৮ হাজার ৬৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া বাকী দুই মাদক ব্যবসায়ীর সঙ্গে থাকা সাড়ে ৬ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক ব্যবসায়ীরা জানায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ইয়াবাসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় মামলা প্রক্রিয়াধীন। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।



www.a2sys.co

আরো পড়ুন