শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৬-১৯ ১৮:২৪:১০,   আপডেটঃ ২০২১-০৭-২৪ ১৩:০০:০৭


ভারতে পালাতে গিয়ে ‘কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী’ রেজাউল সীমান্তে আটক

ভারতে পালাতে গিয়ে ‘কুমিল্লার শীর্ষ  সন্ত্রাসী’ রেজাউল সীমান্তে আটক

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় ১২ হত্যাসহ ৩০ মামলার আসামি কুমিল্লার শীর্ষ সন্ত্রাসী রেজাউল করিমকে (৩৪) আটক করা হয়েছে। এছাড়া আলোচিত হত্যাকাÐ কুমিল্লা জেলা ছাত্রলীগ নেতা দোলোয়ার হত্যা আসামিও রেজাউল।  শনিবার গভীর রাতে ভারতীয় সীমান্ত এলাকার কুমিল্লার সদর গোলাবাড়ী কেরানী নগর এলাকা থেকে ভারতে পালিয়ে যাওয়ার সময় ব্যাটালিয়ন (১০ বিজিবি) তাকে আটক করে। রেজাউল কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার বল্লভপুর এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে। 

আটক সন্ত্রাসী রেজাউলের ব্যাগ তল্লাশী করে একটি ৩২ বোর রিভলভার এবং ম্যাগাজিনসহ চারটি গুলি, ১৬ পিস ইয়াবা, এক প্যাকেট নতুন ধরনের ভারতীয় কৌটা মাদক,  ভারতীয় পরিচয়পত্র তিনটি, ভারতীয় ইউসিবি ব্যাংকের ডেবিট কার্ড দুইটি, ভারতীয় বিভিন্ন প্রকার কার্ড সাতটি, বাংলাদেশী নগদ টাকা সাতশ ৮৫ টাকা এবং কাতারের ১০ দিরহাম উদ্ধার করা হয়।

শনিবার ( ১৯ জুন) বিকাল ৪ টায়  বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ রেজাউর রহমান এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, শনিবার রাত ১টায় ওৎ পেতে থাকা বিজিবি টহল দল ভারত হতে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ সময় আটককৃতকে দেখতে পায় এবং তাকে চ্যালেঞ্জ করে। এসময় সে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে বিজিবি টহলদল তাকে ধাওয়া করে এবং একটি ব্যোগসহ রেজাউলকে আটক করে।

তিনি আরও বলেন, শীর্ষ সন্ত্রাসী রেজাউল ভারতে অবৈধভাবে অবস্থান করে বাংলাদেশে হত্যা, চাঁদাবাজি এবং ধর্ষণের মত নানা অপকর্মে লিপ্ত রয়েছে। এই নিয়ে থানায় প্রায় ১২টি হত্যা মামলাসহ ৩০টি মামলা চলমান রয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন