শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৭-০৫ ২৩:১০:৩৩,   আপডেটঃ ২০২১-০৭-২৩ ১৩:২১:২৩


ব্রাহ্মণপাড়ায় অ্যাসাইন্টমেন্ট জমা দিতে গিয়ে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার

 ব্রাহ্মণপাড়ায় অ্যাসাইন্টমেন্ট জমা দিতে গিয়ে স্কুল ছাত্রী ধর্ষণের শিকার, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় স্কুলের অ্যাসাইন্টমেন্ট জমা দিতে গিয়ে সপ্তম শ্রেণিতে পড়–য়া এক স্কুল ছাত্রীকে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় নূর আলম (৩০) নামে এক যুবককে গ্রেফতার করা হয়েছে। সোমবার ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নে অভিযান চালিয়ে এক যুবককে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়। 

থানা সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রী গত ১৯ জুন স্কুলের অ্যাসাইন্টমেন্ট জমা দিয়ে যায়। আসার পথে একই এলাকার ফুল মিয়ার ছেলে মোঃ নুর আলম (৩০) কথা আছে বলে তাকে ডেকে নিয়ে তার বাড়ির পাশের পরিত্যক্ত ঘরে নিয়ে ধর্ষণ শেষে অশ্লীল ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিবে বলে হুমকি দেয়।

পরে স্কুল ছাত্রী বিষয়টি তার মা ও বোনকে জানালে তারা অবগত হয়ে এলাকার গন্যমান্য ব্যাক্তিদের বিষয়টি জানালে তারা সুরাহা করে দেবেন এমন আশ্বাস পায়। পরে কোন ফলাফল না পেয়ে বিষয়টি রবিবার থানা পুলিশকে জানালে ব্রাহ্মণপাড়ার ওসি অপ্পেলা রাজু নাহার নির্দেশে এসআই মনিরুল ইসলাম ও সঙ্গিয় ফোর্স অভিযুক্ত ফুল মিয়ার ছেলে মোঃ নুর আলমকে তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। পরে স্কুল ছাত্রীর বাবা বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। সোমবার সকালে আসামিকে কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়। 

ব্রাহ্মণপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।



www.a2sys.co

আরো পড়ুন