শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৭-১২ ২০:৪৪:২৬,   আপডেটঃ ২০২১-০৭-২৩ ১৯:৪৩:৩৩


কুমিল্লায় দুই ব্যবসায়ীকে মারধর ও টাকা লুট

কুমিল্লায় দুই ব্যবসায়ীকে মারধর ও টাকা লুট

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় ২৪ ঘন্টার ব্যবধানে পৃথক ঘটনায় দুই ব্যবসায়ীর উপর হামলা, মারধর, গাড়ী ভাংচুর এবং টাকা লুটের ঘটনায় কোতয়ালী মডেল থানায় মামলা হয়েছে। গত রোববার রাতে জেলার আদর্শ সদর উপজেলার মাঝিগাছা এলাকায় রেন্ট কার ব্যবসায়ী সুমন মিয়াকে কুপিয়ে গুরুতর জখম করা হয়। এর আগে শনিবার জেলার আদর্শ সদর উপজেলার চাঁনপুর ব্রীজের দক্ষিণ পাশে জুয়েল হোসেন নামে এক গরু খামারীর উপর সন্ত্রাসী হামলা, গাড়ী ভাংচুর এবং ৭ লাখ ৩০ হাজার টাকা লুটের ঘটনা ঘটে।

থানায় দাখিল করা অভিযোগ থেকে জানা যায়, গত শনিবার সকালে কুমিল্লা ডেইরী ফার্মের স্বত্তাধিকারী জুয়েল হোসেন গরু বিক্রির ৭ লাখ ৩০ হাজার টাকা নিয়ে নিজ প্রাইভেটকার যোগে বাসায় ফিরছিল। তিনি চাঁনপুর ব্রীজের দক্ষিণ পাশে আসলে মামলায় অভিযুক্ত শাহিন, জহির, হান্নানসহ অন্যান্যরা অপর একটি প্রাইভেটকার দিয়ে ব্যবসায়ী জুয়েল হোসেনের গাড়ী ঘিরে ফেলেন। এ সময় তার গাড়ী ব্যাপক ভাংচুর এবং তাকে মারধর করে ৭ লাখ ৩০ হাজার টাকা লুটে নেয়া হয়। অপর ঘটনায় ব্যবসায়ী জুয়েল হোসেনের উপর হামলায় জড়িতরাই রোববার রাতে উপজেলার মাঝিগাছা এলাকায় রেন্ট কার ব্যবসায়ী সুমনকে মাঝিগাছা এলাকায় কুপিয়ে গুরুতর জখম করে। এ সময় সুমনের স্ত্রী বিথী আক্তারকেও মারধর করা হয়। এ দুটি ঘটনায় ভুক্তভোগী ব্যবসায়ী জুয়েল হোসেন এবং ব্যবসায়ী সুমনের স্ত্রী বিথী আক্তার বাদী হয়ে একই উপজেলার ভারত সীমান্তবর্তী বড়জ্বালা গ্রামের শাহিন মিয়া, জহিরুল ইসলাম ও আবদুল হান্নানসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় পৃথক অভিযোগ দায়ের করেছেন।

এবিষয়ে সোমবার বিকালে কোতয়ালী মডেল থানার ছত্রখিল ফাঁড়ির ইনচার্জ এসআই গোলাম কিবরিয়া জানান, পৃথক দুটি ঘটনার অভিযোগ পেয়েছি, এর মধ্যে বিথী আক্তার বাদী হয়ে দেয়া অভিযোগের মামলা রেকর্ড করা হয়েছে এবং অপর ব্যবসায়ীর দায়ের করা হামলা ও টাকা লুটের অভিযোগের তদন্ত চলছে।    



www.a2sys.co

আরো পড়ুন