শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৭-১৪ ২২:৪৭:৫৩,   আপডেটঃ ২০২১-০৭-২৪ ২২:৪৩:২১


তিতাসে গাছ লাগানোর দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

তিতাসে গাছ লাগানোর দ্বন্দ্বে ভাইয়ের হাতে ভাই খুন

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার তিতাসে বাড়ির পাশের চলাচলের রাস্তায় গাছ লাগানোকে কেন্দ্র করে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন হওয়ার ঘটনা ঘটেছে। বুধবার বিকালে উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর উত্তরপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মো. মুর্শিদ মিয়া (৫৫) ওই গ্রামের মৃত আবদুর রাজ্জাক মিয়ার ছেলে।

পুলিশ ও পরিবারের সূত্রে জানা যায়, উপজেলার ভিটিকান্দি ইউনিয়নের নারায়নপুর উত্তর পাড়ার মৃত আবদুর রাজ্জাক মিয়া ছোট ছেলে মো. মুকবল মিয়া তার বাড়ির পূর্বদিকে সীমানা ঘেঁষা চলাচলের রাস্তার পাশে একটি কাঁঠালের চারা রোপন করে। এ নিয়ে প্রতিবেশী মৃত খলিলুর রহমানের ছেলে সোহেল ও নুরু মিয়া প্রকাশ মাইজ্জা বাধা দিলে তাদের সাথে বাকবিতন্ডা হয়। পরে নুরু মিয়া মুকবলের বড় ভাই মুর্শিদ মিয়ার কাছে বিষয়টি জানালে মুর্শিদ মিয়া ঘটনাস্থলে গিয়ে গাছটি অন্যত্র রোপন করতে বলে।

এতে মুকবল মিয়া, তার ছেলে নুরনবী এবং মেয়ে সুমি ক্ষিপ্ত হয়ে হাতে থাকা সাবল ও ইট দিয়ে হামলায় মুর্শিদকে আহত করে। এসময় ইট ও সাবলের আঘাতে মুর্শিদ মিয়া ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়েন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

নিহতের আরেক ছোট ভাই মহসিন জানান, মুর্শিদ ভাই বিষয়টি মিমাংসার জন্য চেষ্টা করলে মুকবল ভাই তার হাতের সাবল দিয়ে আঘাত করে। তার ছেলে নুর নবী মাথায় ইট দিয়ে ডিল মারে এবং তার মেয়ে সুমি গোপনাঙ্গে লাথি মারে। আমার ভাই ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে। আমরা হাসপাতালে নেয়ার পথেই মুর্শিদ ভাই মারা যায়।

এ বিষয়ে তিতাস থানা অফিসার ইনচার্জ সুদীন চন্দ্র দাস জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। বৃহস্পতিবার লাশ ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হবে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি ও আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।



www.a2sys.co

আরো পড়ুন