শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৭-১৬ ২২:৪৩:৩০,   আপডেটঃ ২০২১-০৭-২৪ ২২:১২:০৯


এএসপি আহসান হাবীব কুমিল্লায় সমাহিত

এএসপি আহসান হাবীব কুমিল্লায় সমাহিত

নিজস্ব প্রতিবেদক

করোনায় আক্রান্ত হয়ে কুমিল্লার চৌদ্দগ্রামের সন্তান ও বাংলাদেশ পুলিশের অতিরিক্ত সুপার মো. আহসান হাবীব (৩২) মারা গেছেন। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টায় রাজধানীর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আহসান হাবীব রাঙামাটিতে ১ আর্মড পুলিশ ব্যাটালিয়নে কর্মরত ছিলেন। মৃত্যুকালে তিনি মা, বাবা, স্ত্রী, পাঁচ ভাই, দুই বোনসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তিনি চৌদ্দগ্রাম উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের বসন্তপুর গ্রামের মাওলানা নুরুল ইসলামের ছেলে। শুক্রবার বিকাল ৩টায় স্বাস্থ্য বিধি মেনে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। এর আগে জেলা ও থানা পুলিশের পক্ষ থেকে তাঁর কফিনে শ্রদ্ধার্ঘ অর্পণ করা হয়।   

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আহসান হাবীব ৩৩তম বিসিএসে উত্তীর্ণ হয়ে বাংলাদেশ পুলিশে সহকারী পুলিশ সুপার পদে যোগ দেন। গত মে মাসে তিনি অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি লাভ করেন। করোনার ডেল্টা ভ্যারিয়েন্ট দ্বারা আক্রান্ত হওয়ার পর অবস্থার অবনতি ঘটায় গত ৫ জুলাই থেকে লাইফ সাপোর্টে ছিলেন তিনি। 

চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা জানান, আহসান হাবীবের মরদেহ পুলিশের ব্যবস্থাপনায় গ্রামের বাড়িতে আনার পর শুক্রবার বিকাল ৩টায় জেলা পুলিশের পক্ষে মরহুমের কফিনে শ্রদ্ধার্ঘ অর্পণ করেন অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) কাজী মো. আবদুর রহিম। পরে স্বাস্থ্য বিধি মেনে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। জানাজায় অন্যান্যের মধ্যে চৌদ্দগ্রাম পৌরসভার সাবেক মেয়র মিজানুর রহমান,স্থানীয় ইউপি চেয়ারম্যান মাহফুজ আলমসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন অংশ নেন। 



www.a2sys.co

আরো পড়ুন