শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৮-২২ ২৩:৫২:৪৭,   আপডেটঃ ২০২১-০৯-২২ ০১:৪৩:১৩


সাত মাসে ৮ হাজার আসামী গ্রেফতার করলো কুমিল্লা জেলা পুলিশ

সাত মাসে ৮ হাজার আসামী গ্রেফতার করলো কুমিল্লা জেলা পুলিশ

নিজস্ব প্রতিবেদক

খুন, অপহরণ, ধর্ষণ, মাদক এবং ওয়ারেন্টভুক্ত পলাতকসহ বিভিন্ন মামলার ৮ হাজার আসামীকে গ্রেফতার করা হয়েছে। চলতি বছরের ২ জানুয়ারী থেকে ২১ আগস্ট পর্যন্ত গত সাড়ে ৭ মাসে এই আসামীদের গ্রেফতার করে কুমিল্লা জেলা পুলিশ। 

রবিবার (২২ আগস্ট) এক প্রেস রিলিজের মাধ্যমে গত সাড়ে ৭ মাসে ৮ হাজার আসামী গ্রেফতারের এই সংখ্যাটি প্রকাশ করে কুমিল্লা জেলা পুলিশ কার্যালয়। 

প্রেস রিলিজে পুলিশ জানায়, চলতি বছরের ২ জানুয়ারি থেকে ২১ আগস্ট পর্যন্ত গত সাড়ে ৭ মাসে ওয়ারেন্ট, নিয়মিত, মাদক ও অন্যান্য মামলায় সর্বমোট ৮ হাজার ১১২ জন আসামীকে গ্রেফতার করা হয়। তাদের মধ্যে ওয়ারেন্ট ভুক্ত পলাতক দুই হাজার ৯৫৩জন, নিয়মিত মামলায় দুই হাজার ৫৮৫জন, মাদক মামলায় দুই হাজার ৪০৩জন, অন্যান্য মামলায় ১৭১ জন। 

আরও জানা যায়, সর্বশেষ শনিবার (২১ আগস্ট) একদিনে ওয়ারেন্ট, নিয়মিত, মাদক ও অন্যান্য মামলায় ৪১জন আসামীকে গ্রেফতার করা হয়। 

কুমিল্লা জেলা পুলিশ সুপার মোহাম্মদ ফারুক আহম্মেদ জানান, আইনসঙ্গতভাবে পুলিশের অন্যতম প্রধান দায়িত্ব ও কর্তব্য হলো অপরাধীকে বিচারের মুখোমুখি করা। বিচারের মুখোমুখি করতে হলে অপরাধে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেফতারপূর্বক আদালতের নিকট উপস্থাপন করতে হয়। বিচার শেষে যে সকল অপরাধীর সাজা হয় তারা পলাতক থাকলে তাদের গ্রেফতারপূর্বক সাজা কার্যকর করা অন্যতম প্রধান দায়িত্ব। সেই দায়িত্বটুকু নিষ্ঠার সঙ্গে পালন করতে বদ্ধপরিকর কুমিল্লা জেলা পুলিশ।  



www.a2sys.co

আরো পড়ুন