শিরোনাম

প্রকাশঃ ২০২১-০৯-০৮ ১৫:০৩:২৬,   আপডেটঃ ২০২৪-০৩-২৬ ১৩:৫৯:৫৩


লিভার সিরোসিসে আক্রান্ত আলমককে বাঁচাতে সাহায্যের আবেদন স্ত্রীর

লিভার সিরোসিসে আক্রান্ত আলমককে বাঁচাতে সাহায্যের আবেদন স্ত্রীর

ভয়েস ডেস্ক

একজন ফেরিওয়ালা মোঃ আলমের উপার্জনে চলতো তার সংসার। বহুদিন ধরে লিভার সিরোসিসে আক্রান্ত। বর্তমানে কুমিল্লার মুন হসপিটালে চিকিৎসাধীন। জরুরী ভিত্তিতে আইসিউতে ভর্তি করার নির্দেশ দেন ডাক্তার। কিন্তু অর্থের অভাবে ব্যয়বহুল চিকিৎসা চালিয়ে যেতে অক্ষম তার পরিবার। পরিবারের আর কোন উপার্জনক্ষম ব্যক্তিও নেই যিনি তার চিকিৎসার দায়িত্ব নিবেন। অভাব অনটনে মানবেতর জীবন যাপন করছে পরিবারটি। স্বামীর চিকিৎসার জন্য মানবিক সাহায্যের আবেদন স্ত্রীর।

কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার দক্ষিন ছালিয়াকান্দি গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে মোঃ আলম। নিম্নবিত্ত পরিবারের পক্ষে তার ব্যয়বহুল রোগের চিকিৎসার খরচ বহন করা অসম্ভব। আত্মীয়-স্বজনের সহযোগিতায় এতদিন চিকিৎসা চালিয়ে আসলেও বর্তমানে নিঃস্ব হয়ে পরছে পরিবারটি। দুই কন্যা ও এক পুত্র সন্তান নিয়ে কোনরকম দিনাতিপাত করছে তারা।

পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তির অসুস্থতার ফলে থেমে গেছে আয়। গত ৬ সেপ্টেম্বর গুরতর অসুস্থ হয়ে পড়লে তাকে কুমিল্লার মুন হসপিটালে  ভর্তি করা হয়। বর্তমানে ৭ম তলায় ৭১৪/বি বেডে চিকিৎসাধীন আছেন অসুস্থ আলম। চিকিৎসার টাকা সংগ্রহের জন্য সমাজের বিত্তবানদের কাছে সহযোগিতার আবেদন পরিবারের। 

মোঃ আলমের স্ত্রী মরিয়ম বিবি বলেন, আমাদের পরিবারের আয়ের একমাত্র উপায় ছিল আমার স্বামী। ওনার অসুস্থতার ফলে তিনবেলা খাইতে পারি না চিকিৎসা করবো কিভাবে। ছেলে-মেয়ে নিয়ে কোনভাবে বেঁচে আছি। এখন সমাজের বিত্তবানদের সহযোগিতার উপর নির্ভর করছে আমার স্বামীর চিকিৎসা।


রোগীর একাউন্ট নাম্বারঃ

মোঃ আলম। হিসাব নং ০০৭১১২১০০০০৬৬৪২

সাউথইস্ট ব্যাংক লিঃ, কোম্পানিগঞ্জ শাখা, কুমিল্লা। 

বিকাশঃ ০১৮৭৩ ৬৫৩২৫৫



www.a2sys.co

আরো পড়ুন