শিরোনাম

প্রকাশঃ ২০২০-১০-৩১ ২০:১৯:২২,   আপডেটঃ ২০২৪-০৪-১৯ ২২:৩১:০৮


কুমিল্লা ফেন্সিডিল ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

কুমিল্লা ফেন্সিডিল ও ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় ফেন্সিডিল ও ইয়াবা পাচারকালে পৃথক অভিযানে চার মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। 

রবিবার (১ নভেম্বর)রাতে কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ী বিশ্বরোড এলাকায় চট্টগ্রাম থেকে  ঢাকাগামী মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে কাভার্ডভ্যান ও মোটর সাইকেলে করে ফেন্সিডিল পরিবহনকালে তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। এসময়ে কাভার্ডভ্যান ও মোটর সাইকেল তল্লাশী করে ২০০ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন  কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার রাজবল্লভপুর  গ্রামের  আবু তাহেরের ছেলে মোঃ সবুজ (২৮), কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার নারায়ণ বাতুয়া গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে মোঃ ইসরাফিল (২৭) এবং একই উপজেলার বিষ্ণুপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে মোঃ শাকিল (১৯)। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কাভার্ডভ্যান ও মোটর সাইকেলটিও জব্দ করা হয়। 

অন্যদিকে (১ নভেম্বর) বিকালে কুমিল্লার সদর উপজেলার আমতলী এলাকায় চট্টগ্রাম থেকে ঢাকাগামী মহাসড়কে বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা ট্যাবলেটসহ একজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করে র‌্যাব। এসময় তার কাছ থেকে ২হাজার ৮৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন, পাবনা জেলার আমিনপুর উপজেলার আহমেদপুর গ্রামের মৃত মোহাম্মদ আলী শেখের ছেলে মোঃ আল আমিন শেখ (৩১)। 

রবিবার এক প্রেস বিজ্ঞপ্তিতে কুমিল্লার র‌্যাব-১১, সিপসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব তথ্যটি নিশ্চিত করেন। 

তিনি জানান, ফেন্সিডিল ও ইয়াবা পাচারে গ্রেফতারকৃত চার মাদক ব্যবসায়ীরা কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। তাদের বিরুদ্ধে স্ব স্ব থানায় মামলা হয়েছে।




www.a2sys.co

আরো পড়ুন