শিরোনাম

প্রকাশঃ ২০২২-০১-২৬ ২১:৩৯:৪৩,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১৩:০০:৩৯


'নাঙ্গলকোটে বাবার ইচ্ছে পুরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে'

'নাঙ্গলকোটে বাবার ইচ্ছে পুরণে হেলিকপ্টারে চড়ে বিয়ে'

নিজস্ব প্রতিবেদক

গ্রাম্য প্রবাদ আছে ‘শখের তোলা আশি টাকা’। এই কথার বাস্তব রূপ দিলেন কুমিল্লার নাঙ্গলকোটের জোড্ডা ইউনিয়নের নিশ্চিন্তপুর  গ্রামের প্রবাসী জালাল আহাম্মেদ ছেলে মো. জাকির হোসেন। তিনি কুয়েত প্রবাসী বাবার ইচ্ছে পুরণ করতে হেলিকপ্টারে চড়ে নিজের বিয়ের কার্য সম্পন্ন করেছেন। 

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ২টায় জাকির হোসেন তার বোন-জামাই, ভাই ও মা-বাবাকে নিয়ে হেলিকপ্টারে করে বিয়ে করতে যান একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামে। এ সময় হেলিকপ্টারে বর যাত্রা দেখতে এলাকায় শত শত উৎসুক নারী-পুরুষ ভিড় করেন।

খোঁজ নিয়ে জানা যায়, জাকির হোসেন একজন ব্যবসায়ী। তিনি স্থানীয় ভোগই বাজারে হার্ডওয়ারের ব্যবসা পরিচালনা করেন। এছাড়াও এলাকায় তার একাধিক মাছের প্রজেক্ট রয়েছে। তার প্রবাসী বাবার স্বপ্ন পূরণ করতেই তিনি হেলিকপ্টারে চড়ে বিয়ে করার উদ্যােগ গ্রহণ করেন। 

উপজেলার একই ইউনিয়নের ধামুরপাড়া গ্রামের ডা. গিয়াস উদ্দিনের মেয়ে ফারজানা আখির সঙ্গে বিয়ে হয় জাকিরের। 

প্রবাসী জালাল হোসেন জানান, তার দুই ছেলে দুই মেয়ে সন্তানের মধ্যে জাকির সবার বড়। দীর্ঘ দিনের শখ ছিল বড় ছেলেকে হেলিকপ্টারে বিয়ে করাবেন। তাই ইচ্ছে পুরন করতে রাজধানী থেকে তিন লাখ ৫০ হাজার টাকায় ভাড়া করেছেন হেলিকপ্টার। কনের বাড়িতে পৌঁছানোর পর যথাসময়ে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এভাবে ছেলেকে বিয়ে করাতে পেরে তিনি বেশ পুলকিত। বর বহন করা হেলিকপ্টারটি এক নজর দেখাতে কনের বাড়িতে উৎসক জনতা ভিড় করেন।

জাকিরের শ্বশুর ডা. গিয়াস উদ্দিন বলেন, আমি গর্বিত, জামাই হেলিকপ্টারে করে আমার মেয়েকে নিতে এসেছেন। এর চেয়ে আনন্দের আর কী হতে পারে।



www.a2sys.co

আরো পড়ুন