শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৩-০৪ ২০:৩৮:১৮,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ১২:১৯:১১


মুরাদনগরে কর্তব্যরত অবস্থায় পুলিশ পরিদর্শকের মৃত্যু

মুরাদনগরে কর্তব্যরত অবস্থায় পুলিশ পরিদর্শকের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লার মুরাদনগরে কর্তব্যরত অবস্থায় মোকাদ্দেস হোসেন নামে থানার এক পরিদর্শকের মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেল পাঁচটায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মোকাদ্দেস হোসেন (৪৯) মুরাদনগর থানার পরিদর্শক তদন্ত এবং ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার বিজুলিয়া গ্রামের মনিরুল ইসলামের ছেলে। মৃত্যুকালে তিনি স্ত্রী এক ছেলে এবং এক মেয়ে রেখে গেছেন। তার একমাত্র ছেলে যুক্তরাষ্ট্রে লেখাপড়া করছেন। 

মুরাদনগর থানা সূত্র জানায়, শুক্রবার সকালে মুকাদ্দেস হোসেন বুকে ব্যথা অনুভব করলে তাকে প্রথমে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে চিকিৎসকরা তাকে কুমিল্লা স্থানান্তর করেন। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকার ন্যাশনাল হার্ট ফাউন্ডেশন ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় বিকেল পাঁচটার দিকে তার মৃত্যু হয়। এদিকে তার মৃত্যুর খবর মুরাদনগর থানা এলাকায় ছড়িয়ে পড়লে পুলিশ তথা জনসাধারণের মাঝে শোকের ছায়া নেমে আসে। 

স্থানীয়রা জানায়, সদা হাস্যজ্জল, পরিচ্ছন্ন এবং উদার মনের মানুষ ছিলেন। পরিদর্শক মোকাদ্দেস এরআগে কুমিল্লার জেলা গোয়েন্দা শাখার পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন। 

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন কুমিল্লার পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার এম তানভীর আহম্মেদ, মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল হাশিমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ। তার মৃত্যুতে মুরাদনগর থানাসহ জেলার বিভিন্ন এলাকার লোকজন শোক প্রকাশ করেছেন। এ সময় তারা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।



www.a2sys.co

আরো পড়ুন