শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৩-১০ ১০:২৯:০৪,   আপডেটঃ ২০২৪-০৪-১৬ ০৩:৪৭:৩৬


বিজয়পুরে ট্রেনে কাটা পড়া তাসপিয়া, মীম ও রীমাদের স্মরণে স্কুল বন্ধ

বিজয়পুরে ট্রেনে কাটা পড়া তাসপিয়া, মীম ও রীমাদের স্মরণে স্কুল বন্ধ

নিজস্ব প্রতিবেদক

যে স্কুলে এসে তিন বান্ধবী লেখাপড়া করতো সেই স্কুলের পাশে ট্রেনে কাটা পড়ে নিহত হয় পঞ্চম শ্রেনীর তাসপিয়া ও মীম ও রিমা। মর্মান্তিক এমন ঘটনায় হতবাক এলাকাবাসী, ব্যথিত স্কুলের শিক্ষক শিক্ষার্থীরা। নিহতদের স্মরণে আজ বন্ধ রাখা হয়েছে স্কুল। 

বুধবার বেলা সাড়ে ১১ টায় কুমিল্লা সদর দক্ষিন উপজেলার বিজয়পুর বাজারের পশ্চিমপ্বার্শে মহানগর প্রভাতি ট্রেনে কাটা পড়ে বিজয়পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চমশ্রেনী পড়ুয়া তিন শিক্ষার্থী নিহত হয়। 

বান্ধুবীদের  হারিয়ে বোবাকান্না করছে সহপাঠীরা। তাদের সাথে কান্না করছে পুরো গ্রামবাসী। 

নিহত  তাসপিয়া মীম ও রীমাদের স্মরণে শোক প্রকাশ করে এক দিনের জন্য স্কুল বন্ধ ঘোষণা করেছেন কর্তৃপক্ষ।  

বিজয়পুর সরকারী  প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুর রহমান বলেন, বলা যায় চোখের সামনেই আমার তিন শিক্ষার্থী মারা গেলো। সন্তানতুল্য শিক্ষার্থীদের এমন নির্মম মৃত্যু মেনে নিতে পারছিনা। আমি বাকরুদ্ধ।  

আমরা আজ বৃহস্পতিবার স্কুল বন্ধ রেখেছি। নিহত তিন শিক্ষার্থীদের জন্য দোয়া মিলাদের আয়োজন করেছি। তবে আমাদের চাওয়া এই এলাকায় যেন একটি ফুটওভারব্রীজ করা হয়। তাতে এমন দূর্ঘটনা কমবে। 

এদিকে ট্রেনে কাটা পড়ে তিন শিক্ষার্থী নিহতদের ঘটনায় কুমিল্লা অতিরিক্ত জেলা প্রশাসক ( শিক্ষা ও আইসিটি)  নাজমা আশরাফিকে প্রধান করে একটি তদন্ত কমিটি ঘটন করা হয়েছে। আগামী তিন কার্যদিবসে তদন্ত প্রতিবেদন দেয়ার কথা রয়েছে। 



www.a2sys.co

আরো পড়ুন