শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৪-০৮ ১৯:৫৮:২৫,   আপডেটঃ ২০২৪-০৩-২৮ ০১:৪৯:০০


গাঁজাকে মাল্টা বানিয়ে পাচারে ২ যুবক আটক

গাঁজাকে মাল্টা বানিয়ে পাচারে ২ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক

দুটি পলিথিন ব্যাগ নিয়ে আত্মীয়ের বাড়িতে যাচ্ছিলেন তিন যুবক। ব্যাগের ভিতরের পলিথিনে রাখা জিনিস গুলো দেখতে মাল্টা আকৃতি। রংও হলুদ। স্কচটেপ পেঁচানো। পথে পুলিশের তল্লাশিতে আটক হয় দুই যুবক। পালিয়ে যান সাথে থাকা আরেকজন। মাল্টা খুলে দেখা যায় ভেতরে গাঁজা। কুমিল্লার বুড়িচং থানা পুলিশের একটি দল শুক্রবার কুমিল্লা-বাগড়া সড়কের বুড়িচং উপজেলার পাঁচোড়া এলাকায় অভিনব পদ্ধতিতে গাঁজা পাচারকালে দুই যুবককে আটক করে।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলগড়িয়া গ্রামের মোক্তার মিয়ার ছেলে মো. শহীদ মিয়া (২৮), একই গ্রামের এলো মোল্লার ছেলে মোহাম্মদ আলীকে (৩১)। পলাতক যুবক উপজেলার কাশিনগর গ্রামের মজলিশ মিয়ার ছেলে মোঃ সুমন (২৯)। 

বুড়িচং থানার উপ-পরিদর্শক শরীফ রহমান জানান, উপ-পরিদর্শক মামুন হোসেনসহ পুলিশের একটি দল শুক্রবার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের পাঁচোড়া এলাকায় সড়কের বিভিন্ন গাড়িতে তল্লাশি চালায়।

কুমিল্লাগামী একটি সিএনজি চালিত অটোরিকশা তল্লাশিকালে যাত্রীরা জানায়, তাদের ব্যাগে মাল্টা। যাচ্ছে আত্মীয়ের বাড়িতে। মাল্টা দেখতে চাইলে এক যুবক দৌড়ে পালিয়ে যায়। এসময় ৪২টি মাল্টা আকৃতির বল থেকে ৪ কেজি ২০০ গ্রাম গাাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় বুড়িচং থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। বিকেলে আটক ২ আসামিকে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন