শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৪-২৫ ২২:১৪:৫৭,   আপডেটঃ ২০২৪-০৪-১৮ ০৫:৫০:০৫


কুমিল্লায় ৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ এসএ পরিবহনের কাভার্ডভ্যান জব্দ, আটক ২

কুমিল্লায় ৬০ লাখ টাকার ভারতীয় পণ্যসহ এসএ পরিবহনের কাভার্ডভ্যান জব্দ, আটক ২

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা নগরীর টমছম ব্রিজ এলাকা থেকে ভারতীয় পণ্যসহ এসএ পরিবহন লিমিটেডের (কুরিয়ার সার্ভিস) কাভার্ডভ্যান জব্দ করা হয়েছে। এসময় আটক করা হয়েছে এসএ পরিবহন লিমিটেডের সুপার ভাইজার ও কাভার্ডভ্যান চালকসহ দুইজনকে। সোমবার (২৫ এপ্রিল) বিকেল ৫ টায় বিজিবি-১০, সদর দক্ষিণ মডেল থানা এবং উপজেলা প্রশাসনের এই টাস্কফোর্স অভিযান পরিচালনা করে। এসময় আনুমানিক ৬০ লক্ষ ৬৫ হাজার টাকার ভারতীয় পণ্য জব্দ করা হয়।

আটককৃতরা হলেন, এসএ পরিবহন লিমিটেডের সুপার ভাইজার মোঃ গোলাম সরোয়ার (২৭) ও কাভার্ড ভ্যানের চালক মোঃ আঃ আজিজ (২৪)।

কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ ইসহাক বলেন, জব্দ পন্যর বৈধ কোন রশিদ দেখাতে পারেনি। জব্দ করা পন্যগুলোর মধ্যে ৪৭ হাজার ৫১৮টি নেহা মেহেদী, ৪ হাজার ২০০টি বিভিন্ন প্রকার বাজি, ১ হাজার ৮৮৪টি মুভ ক্রীম, ৬ হাজার ৩৬০টি স্ক্রীন সাইন ক্রীম এবং ১ হাজার ৪৪০ প্যাকেট বাউন্স বিস্কুট জব্দ করা হয়। রাত ৯ টায় আটককৃত ভারতীয় চোরাচালানী মালামালসহ আসামীদেরকে রাতে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হয়েছে।

সদর দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি দেবাশীষ চৌধুরী জানান, দুইজনের বিরুদ্ধে একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আগামীকাল আটকৃতদের আদালতে প্রেরণ করা হবে।

অভিযানে উপস্তিত ছিলেন কুমিল্লা বিজিবি-১০ এর অধিনায়ক লেঃ কর্নেল মুহাম্মদ ইসহাক, পিএসসি এর সার্বিক দিকনির্দেশনায় সদর দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা শুভাশিষ ঘোষ ও কুমিল্লা বিজিবি  এর সহকারী পরিচালক মো পারভেজ শামীম ও সদর দক্ষিণ থানা পুলিশ সদস্যরা।



www.a2sys.co

আরো পড়ুন