শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৪-২৬ ১৩:৫৬:২০,   আপডেটঃ ২০২৪-০৪-১৭ ১৫:০৯:৫৬


সংসার করবে না বলায় স্ত্রীকে হত্যা!

সংসার করবে না বলায় স্ত্রীকে হত্যা!

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লায় স্বামী চুরি করা ও জুয়া খেললে স্ত্রী তার সাথে সংসার করবেনা বলায় স্ত্রীকে হত্যা করলো এক যুবক। নিহতের নাম ফারজানা বেগম। এ ঘটনার মামলা দায়ের করার ২৪ ঘন্টার মধ্যে ঘাতক স্বামী মোঃ ইকবাল হোসেনকে (৩৮) ঢাকার সায়েদাবাদ এলাকা থেকে সোমবার (২৪ এপ্রিল) গ্রেফতার করে র‌্যাব। মঙ্গলবার বেলা ১২ টায়  এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন। 

এ ঘটনায় ২৫ এপ্রিল কুমিল্লার বিভিন্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মামলার এজাহার নামীয় ২, ৩ এবং ৬নং আসামীদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ মোক্তার হোসেন , কাজী মোঃ আঃ হাকিম, মোঃ আনোয়ার হোসেন(৫২)। তাদের সবার বাড়ি অলিপুর (উত্তর কাছার)। পরে পৃথক আরেকটি আভিযানে সায়েদাবাদ থেকে প্রধান আসামী  স্বামী  ইকবালকে গ্রেফতার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইকবাল জানায়, চুরি ও জুয়া খেলা তার নেশা। কিছুদিন আগে একটি অটোরিকশা চুরির ঘটনায় তাকে জেলে পাঠায় পুলিশ। স্ত্রী ফারজানাকে বলে জামিন করানোর জন্য। স্ত্রী ফারজানা জামিন করাতে ব্যর্থ হয়ে বাবার বাড়ি চলে যায়। পরে অন্যদের সহয়তায় জেল থেকে বের হয়ে ইকবাল তার স্ত্রীর কাছে বাপের বাড়ি চলে যাওয়ার কারন জিজ্ঞেস করে। ফারজানা বলে যে চুরি করে জুয়া খেলে তার সাথে সংসার করবে না। পরে ইকবাল মনে মনে ফারজানাকে হত্যার পরিকল্পনা করে। গত ২৩ এপ্রিল সন্ধ্যায় স্ত্রীকে জানায় তার ৭ মাস বয়সী মেয়েকে ঈদের জামা কিনে দেবে বলে কৌশলে বাবার বাড়ি থেকে সাথে করে নিয়ে আসে। পরে জনমানবহীন একটি রাস্তায় ইট দিয়ে থেতলে দিয়ে ফারজানাকে হত্যা করে ইকবাল। পরে ইকবালকে কোতয়ালী মডেল থানায় হস্তান্তর করা হয়। 

কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি সহিদুর রহমান জানান,  ইকবালকে বিকেলের মধ্যে আদালতে প্রেরণ করা হবে। 

উল্লেখ, গত ২৪ এপ্রিল কুমিল্লা জেলার কোতয়ালী থানার কালিরবাজার ইউনিয়নের মস্তফাপুর (কাছার) এলাকায় পাহাড়ের পাদদেশে বিলের মাঝে গৃহবধু মোসাঃ ফারজানা বেগম(২৯) এর মরদেহ উদ্ধার করা হয়। পরে নিহত ফারজানার বাবা মোঃ জাহাঙ্গীর হোসেন ফারজানার স্বামীকে প্রধান আসামি করে ৭ জনের বিরুদ্ধে কুমিল্লার কোতয়ালী মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 



www.a2sys.co

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

হোমনায় মায়ের হাতে ছেলে খুন

কুমিল্লার হোমনায় মায়ের হাতে ছে.. বিস্তারিত

আরো পড়ুন