শিরোনাম

প্রকাশঃ ২০২৩-১২-২৯ ১৭:১১:৫০,   আপডেটঃ ২০২৪-০৫-১২ ০৫:০১:২৩


তিতাসে ঈগল প্রতীক প্রার্থীর নির্বাচনী অফিসের পোস্টার পুড়লেন দুর্বৃত্তরা

তিতাসে ঈগল প্রতীক প্রার্থীর নির্বাচনী অফিসের পোস্টার পুড়লেন দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লা-১ (তিতাস-দাউদকান্দি) আসনে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসেনের ঈগল মার্কার নির্বাচনী অফিসের পোস্টার পোড়ানোর অভিযোগ উঠেছে। শুক্রবার ভোর রাতে উপজেলা জিয়ারকান্দি ইউনিয়নের দড়িকান্দি পুর্ব পশ্চিম পাড়ায় এই ঘটনা ঘটে বলে জানা গেছে।

স্বতন্ত্র প্রার্থী নাঈম হাসানের নির্বাচনী সমন্বয়ক তিতাস উপজেলা আ'লীগের সদস্য ও জিয়ারকান্দি ইউনিয়ন আ'লীগের সাবেক সভাপতি মোঃ আবুল হাসেমের নেতৃত্বে দড়িকান্দি পূর্বপাড়ায় একটি অফিসের কার্যক্রম  চলছিলো।

 রাতে কোন এক সময় কে বা কারা অফিসে আগুন দিয়ে প্রায় ১০-১২টি পোস্টার পুড়ে ফেলে এমন অভিযোগ করেছেন আবুল হাসেম।  তিনি বলেন, আজ সকালে আমার স্ত্রী  হাঁটতে এসে দেখে অফিস খোলা। আমাকে খবর দিলে আমি এসে দেখি আগুন দিয়ে পোস্টার পুড়ে ফেলেছে। কে বা কারা করছে আমরা দেখি নি। আমি প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছি।  

অপরটি একই উপজেলার মজিদপুর ইউনিয়নের শিবপুর স্টেশনে ৯নং ওয়ার্ডে তাঁতীলীগের সভাপতি জাহাঙ্গীর আলম সওদাগর ঈগল প্রতীকের একটি অফিস পরিচালনা করছিলেন। তিনি বলেন, গতকাল রাত ১০ টা পর্যন্ত অফিস ঠিক ছিলো। সকালে খআর এসে দেখি অফিসে কিছুই নেই। 

অফিসের ৩০টি চেয়ার, ২টি টেবিল, ব্যানার, ফেস্টুন ও পোস্রার সব নিয়ে গেছে। অফিসে লাগানো পোস্টারগুলো পর্যন্ত ছিড়ে ফেলেছে। 

ঘটনাস্থল পরিদর্শন করেছেন ব্যারিস্টার নাঈম হাসানের নির্বাচন পরিচালনা কমিটির অন্যতম সদস্য যুবলীগ নেতা রাশেদ ফরায়েজী, জিয়ারকান্দি ইউনিয়ন আ'লীগের সাংগঠনিক সম্পাদক আমির হোসেন সরকার, জিয়ারকান্দি ইউনিয়ন   তাঁতীলীগের সভাপতি গাজী মাজু মিয়া, ঈগলের সমর্থক মোঃ আঃ করিমসহ আরও অনেকে ঘটনাস্থল পরিদর্শন করে ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

এ ব্যাপারে তিতাস উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট আশিক উর রহমান জানান, উপজেলা দড়িকান্দিতে স্বতন্ত্র প্রার্থী ব্যারিস্টার নাঈম হাসানের নির্বাচনী অফিসে পোস্টার পোড়ানোর খবর পেয়েছি, পুলিশ  ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছে। ঘটনাটি তদন্তাধীন রয়েছে।

তিতাস থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কান্তি দাস বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। ঘটনাটি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



www.a2sys.co

আরো পড়ুন