শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০১-০৪ ১৩:২০:১০,   আপডেটঃ ২০২৪-০৫-১৬ ২৩:১১:২৪


নৌকার বাহারের বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ স্বতন্ত্র প্রার্থী সীমার

নৌকার বাহারের বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ স্বতন্ত্র প্রার্থী সীমার

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লা-৬ (আদর্শ সদর) আসনের নৌকার প্রার্থী আ ক ম বাহাউদ্দিন বাহারের বিরুদ্ধে ভয়ভীতি দেখানোর অভিযোগ তুলেছেন ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী আঞ্জুম সুলতানা সীমা। বিশেষ করে সনাতন ধর্মাবলম্বীদের ভোট কেন্দ্রে না যেতে নানা ধরনের হুমকি দেয়া হচ্ছে বলে তিনি জানান। আর আমড়াতলী,পাঁচথুবী ও জগন্নাথপুর ইউনিয়নে নৌকার পক্ষে প্রকাশ্যে সিল মারার আশঙ্কাও করছেন। 

বৃহস্পতিবার (০৪ জানুয়ারি) নগরীর নজরুল এভিনিউস্থ মডার্ন কমিউনিটি সেন্টারে এক সংবাদ সম্মেলনে এসব মন্তব্য করেন সীমা। বলেন নৌকা সমর্থিত কিছু ইউপি চেয়ারম্যান ও সিটি কাউন্সিলর অস্ত্রের মহরা দিচ্ছেন। পাশাপাশি ভোটারদের টিসিবি কার্ড এবং বিভিন্ন সরকারি ভাতার বন্ধ করে দেয়ারও হুমকি দেয়া হচ্ছে। যা নির্বাচনী আচরণবিধির সুষ্পষ্ট লঙ্ঘন।তিনি এসব বিষয় ছাড়াও ভোট কেন্দ্র এবং ভোট কেন্দ্রে যাওয়ার রাস্তা নিরাপদ রাখতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে কঠোর হওয়ার দাবি জানান। 

নির্বাচনি আচরণবিধির বিষয়ে এমপি বাহারের অজ্ঞতার বিষয়ে বলেন তিনি কোনো কিছু তোয়াক্কা করবেন না,এটাই স্বাভাবিক। বিগত দিনেও এমন নজির রেখেছেন। এখন পর্যন্ত কমিশনের কোনো পক্ষপাতিত্ব দেখছেন না বলে জানান আফজাল খান কন্যা। তবে ভোটের দিন যাতে ভোটাররা সুষ্ঠুভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সে বিষয়ে সাংবাদিক, সুশীল সমাজ ও দেশি-বিদেশি পর্যবেক্ষকদের যথাযথ ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।সংবাদ সম্মেলনে কুমিল্লার সাংবাদিকরা ছাড়াও আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট গোলাম ফারুক, নির্মল পাল ও আনিসুর রহমান মিঠু উপস্থিত ছিলেন।



www.a2sys.co

আরো পড়ুন