শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০৪-১০ ১৭:০৬:১৩,   আপডেটঃ ২০২৪-০৫-১২ ১৮:১৪:৪৬


কুমিল্লার বরুড়ায় ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় সাংস্কৃতিক কর্মীকে কোপালো কিশোর গ্যাং

কুমিল্লার বরুড়ায় ইভটিজিংয়ে বাঁধা দেয়ায় সাংস্কৃতিক কর্মীকে কোপালো কিশোর গ্যাং

নিজস্ব  প্রতিবেদক

কুমিল্লার বরুড়ায় ইভটিজিংয়ে বাধা দেয়ায়  এক সাংস্কৃতিক কর্মীকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়েছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। গুরুতর আহত তুহিন আহমেদ প্রজন্ম  কুমিল্লা মেডিকেলে চিকিৎসাধীন। ইতোমধ্যে তার শরীরে একাধিক সেলাই করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। 

সহকর্মী নয়ন দেওয়ানজী জানান, আগামী ১৪ এপ্রিল (১লা বৈশাখ) বাংলা নববর্ষ উদযাপনের প্রস্তুতির অংশ হিসেবে বুধবার (১০ এপ্রিল)  দুপুর ২টায় উপজেলা সদরের  পাঠানপাড়ায় প্রজন্ম শিল্প-সাহিত্য ও সাংস্কৃতিক অ্যাকাডেমি প্রাঙ্গণে মহড়া চলছিলো। এটি পরিচালনা করছিলেন প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা তুহিন আহমেদ প্রজন্ম। বাংলা নববর্ষ ছাড়াও ঈদুল ফিতর উপলক্ষে সেখানে মেহেদী উৎসবও চলছিলো। এতে অংশগ্রহণ করেন। সাংস্কৃতিক কর্মীরা।

এ সময়  মহড়ারত নারী কর্মীদের প্রতি বিভিন্ন ধরনের বিরূপ মন্তব্য ও অশ্লীল আচরণ করে  স্থানীয় কিশোর গ্যাংয়ের সদস্য জাকারিয়াসহ সাত-আট জন বখাটে। এ ঘটনার প্রতিবাদ করলে তুহিনের ওপর  অতর্কিত হামলা চালায় তারা। তখন তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান সহকর্মীরা। অবস্থা আশঙ্কাজনক দেখে তাকে কুমিল্লা মেডিকেলে প্রেরণ করা হয়।

বর্বরোচিত এ সন্ত্রাসী হামলার ঘটনায় নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন কুমিল্লার সাংস্কৃতিক অঙ্গনের শিল্পী ও সংগঠকেরা। ভিক্টোরিয়া কলেজ থিয়েটারের সাবেক সভাপতি ও অভিনয় শিল্পী এস এম রুবেল বলেন তুহিনের ওপর এমন ন্যাক্কারজনক হামলার নিন্দা জানাই। তুহিন ভিক্টোরিয়া সরকারি কলেজের সাবেক ছাত্র বিভিন্ন সাংস্কৃতিক কর্মকাণ্ডে জড়িত ছিলেন। তাই তার ওপর এমন ন্যাক্কারজনক হামলা সাংস্কৃতিক কর্মীরা মেনে নেবে না। তিনি এ ঘটনায় জড়িতদের বিচার দাবি করেন।

এ ব্যাপারে বরুড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) রিয়াজউদ্দিন চৌধুরী বলেন, বিষয়টি তিনি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছেন। তবে এখনও হামলায় জড়িত কাউকে চিহ্নিত করা যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।



www.a2sys.co

আরো পড়ুন