শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৬-০৮ ১৩:০৫:৪৯,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ০২:৫৩:১৪


কুমিল্লা সিটি নির্বাচন : 'সাক্কুর পক্ষে যারা নেচেছেন তারা হিজরা নয়' - দাবি হিজড়া নেতৃবৃন্দের

কুমিল্লা সিটি নির্বাচন : 'সাক্কুর পক্ষে যারা নেচেছেন তারা হিজরা নয়' - দাবি হিজড়া নেতৃবৃন্দের

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে স্বতন্ত্র মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে তৃতীয় লিঙ্গের এক পক্ষের প্রচারণার প্রতিবাদ জানিয়েছে আরেক পক্ষ। বুধবার (৮ জুন) কুমিল্লা প্রেস ক্লাবে এই প্রতিবাদ জানায় তৃতীয় লিঙ্গের নেতৃবৃন্দ। 

এসময় উপস্থিত ছিলেন, কুমিল্লার নাদিরা হিজরা গুরু মা সংগঠনের নেতা নাদিরা হিজরা, প্রেরণা হিজরা, অনন্যা হিজরা ও আঙ্গুরী হিজরা। 

সংবাদ সম্মেলনে হিজরা নেতা নাদিরা হিজরা বলেন, গত ১ জুন কুমিল্লার কোটবাড়ি এলাকায় মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর পক্ষে ৫/৬ জন হিজরা নাচা গানা করে প্রচারণা করে। যা সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়।এতে সবাই ভাবতে থাকে হিজরারা সাক্কুর পক্ষে। তাই আমরা বিভিন্ন জায়গায় হামলার শিকার হয়েছি। সবাই আমাদের বলে আমরা নাকি সাক্কুর লোক। আমরা স্পষ্ট করে বলে দিতে চাই। আমরা কারও লোক নই। আমরা রাজনীতি করিনা পেট নীতি করি। আমরা কারও পক্ষে বিপক্ষে যেতে চাই না। মানুষের কাছে হাত পেতে খাই। আমরা এটাই করবো। তবে আমাদের সবচেয়ে বেশি সাহায্য করেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি আমাদের তৃতীয় লিঙ্গ হিসেবে স্বীকৃতি দিয়েছেন। আমরা থাকলে তার পক্ষে থাকবো। 

নেতা প্রেরণা হিজরা বলেন, আমরা কেউ মেয়র প্রার্থী সাক্কুর পক্ষে মাঠে নামিনি। যারা গিয়েছে তারা হলেন সেখানকার কর্মচারী। তারা সিটি কর্পোরেশন থেকে সুযোগ সুবিধা পেয়েছে। আর যারা গিয়েছে তারা হিজরা নয়। তারা কেউ ঝাড়ুদার কেউ ড্রেন পরিষ্কার করে। এদের



www.a2sys.co

আরো পড়ুন