শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০৩-০১ ২১:৫৩:৩৯,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ১১:০৩:৪৫


কুমিল্লার মানুষ ৯ মার্চ সকল অপতৎপরতার জবাব দিবে : তানিম

কুমিল্লার মানুষ ৯ মার্চ সকল অপতৎপরতার জবাব দিবে : তানিম

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লা মহানগর আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলির সদস্য নূর উর রহমান মাহমুদ তানিম বলেছেন, সাধারণ জনগণ আমার পাশে আছে। কিছু হুমকি, ভয় ভীতি তো আছেই। আওয়ামীলীগের কিছু মানুষ এখন আঙ্গুল ফুলে বটগাছ হয়ে গিয়েছে। তারা সাধারণ মানুষের আকাঙ্খাকে অবনমিত করে রাখতে চায়। কুমিল্লার মানুষ ৯ মার্চ সকল অপতৎপরতার জবাব দিবে আমি সাধারণ মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। তারা আমাকে আশ্বাস দিচ্ছে। ইনশাআল্লাহ বিজয় আসবেই। গতকাল শুক্রবার (০১ মার্চ) সকালে নেতাকর্মীদের নিয়ে নগরীর ঠাকুরপাড়া ও আশেপাশের এলাকায় প্রচারনাকালে এসব বলেন আসন্ন কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র পদে উপ নির্বাচনে হাতি প্রতীকের এই প্রার্থী।

এসময় নূর উর রহমান তানিম ভোটারদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা কেন্দ্রে যেতে ভয় পাবেন না। সবাই নিজেদের অধিকার আদায়ের লক্ষ্যে কেন্দ্রে গিয়ে ৯ মার্চ ভোট দিবেন। কোনো অপশক্তি যাতে আপনাদেরকে থামাতে না পারে।

এর আগে, হাতি মার্কার সমর্থনে নেতাকর্মীদের সাথে নিয়ে নগরীরর বিভিন্ন অলিগলি জনসংযোগ করেন এই প্রার্থী। প্রচারণার ৮ম দিনে জমজমাট প্রচার-প্রচারনায় সরগরম হয়ে উঠেছে নগরী। নির্বাচনে বিজয় ছিনিয়ে আনতে নেতাকর্মীদের নিয়ে ভোটারদের বাড়ি বাড়ি ছুটছেন তিনি। চষে বেড়াচ্ছেন বাসা- বাড়ি, দোকানপাট, মার্কেট ও কাঁচাবাজার।



www.a2sys.co

আরো পড়ুন