শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৬-১৭ ২৩:৩৯:৫৯,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ০৩:১৭:২৬


আগামী সংসদ নির্বাচনে লড়বেন কুসিকের সাবেক মেয়র সাক্কু

আগামী সংসদ নির্বাচনে লড়বেন কুসিকের সাবেক মেয়র সাক্কু

নিজস্ব প্রতিবেদক

আগামী জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন চেয়ে কুমিল্লা সদর আসন থেকে নির্বাচনে অংশগ্রহণ করবেন সাবেক কুসিক মেয়র মনিরুল হক সাক্কু। শুক্রবার সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

এসময় তিনি জানান, কুসিক নির্বাচনে আমার নেতাকর্মীরা যেভাবে আমাকে ভোট দিয়েছে এবং আমাকে সহযোগিতা করেছে তা ভুলার নয়। গতকাল বৃহস্পতিবার (১৬ জুন) সন্ধ্যায় তারা আমার বাসায় এসেছে। তারা আমাকে অনুরোধ করেছে যেন জনগণের আস্থাটা আমি রাখি। তাদের অনুরোধে আমি আগামী জাতীয় নির্বাচনে বিএনপি থেকে মনোনয়ন চেয়ে নির্বাচন করবো। আমি কারও বিপক্ষে নয় বরং আমার নেতাকর্মী ও সদর আসনের জনগণের আস্থা রাখতে নির্বাচন করবো। 

বিএনপি থেকে তিনি আজীবন বহিষ্কার যদি বিএনপি মনোনিয়ন না দেয় তাহলে কি করবেন? এমন প্রশ্নে তিনি বলেন, আরও অনেক সময় আমার হাতে আছে। সময় এলেই বুঝা যাবে কি করবো। তবে নির্বাচনে আমি অংশগ্রহণ করছি এটা নিশ্চিত। 

এর আগে, ১৫ জুন অনুষ্ঠিত হয়েছে কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচনে আওয়ামী লীগের আরফানুল হক রিফাত ৩৪৩ ভোট বেশি পেয়ে মেয়র হিসেবে নির্বাচিত হয়েছেন। এই নির্বাচনে সাবেক মেয়র মনিরুল হক সাক্কুর ফলাফল ছিনতাই হয়েছে বলে অভিযোগ করেন তিনি। আর তার অভিযোগের বিষয়ে রিফাত বলছেন এগুলো ভিত্তিহীন অভিযোগ। 



www.a2sys.co

আরো পড়ুন