শিরোনাম

প্রকাশঃ ২০২২-০৬-১৮ ২০:২২:২০,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ০৩:৪৩:০৪


কুমিল্লা সিটি নির্বাচন : ঘোড়ার ভোট হরিণে!

কুমিল্লা সিটি নির্বাচন : ঘোড়ার ভোট হরিণে!

নিজস্ব প্রতিবেদক

কুমিল্লা সিটি কর্পোরেশন নির্বাচনের কেটে গেলো ২ দিন। এই নির্বাচনের স্বতন্ত্র হরিণ প্রতিকের প্রার্থী কামরুল আহসান বাবুলের তেমন কোন কর্মী বা সমর্থক নেই। তাহলে তিনি কি করে ২ হাজারের বেশি ভোট পেলেন! এদিকে হরিণ প্রতিকের প্রায় কাছাকাছি প্রতিক ঘোড়ার অনেক সমর্থক। এখনও লোক মুখে শোনা যায় অনেক ভোটার ঘোড়া মার্কা ভেবে হরিণ প্রতিকে ভোট দিয়ে ফেলেছেন। তাই হরিণ প্রতিকের এত বেশি সংখ্যক ভোট। 

নগরীর ২০ নম্বর ওয়ার্ডের নাম প্রকাশে অনিচ্ছুক এক ভোটার বলেন, আমি ঘোড়া প্রতিকেই ভোট দিতে গিয়েছিলাম। ঘোড়া প্রতিক সিরিয়ালে কাছাকাছি ছিল। তাই আমি ঘোড়া ভেবে হরিণে চাপ দিয়ে ফেলেছি। আমার ধারণা এমন অনেকেই ভুল করেছেন। যেকারণে হরিণের ভোট এত বেশি। 

এই বিষয়ে কথা হয় ঘোড়া প্রতিকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সারের সাথে। তিনি বলেন, হরিণের নিচে ঘোড়া প্রতিক। আমরাও খবর পেয়েছি অনেক ভোটার ঘোড়া ভেবে হরিণে ভোট দিয়ে ফেলেছে। পরে হায় হায় করেছে। আর হরিণ প্রতিকের প্রার্থীর তো ঘরের ভোট ছাড়া কোন ভোট পাওয়ার কথা নয়। এত ভোট কি করে পেলো তাই বুঝে আসছে না। 

হরিণ প্রতিকের প্রার্থী কামরুল আহসান বাবুল বলেন, এগুলো আমার ভোট। হয়তো আমার অনেক ভোট গেছে ঘোড়াতে। এগুলা নিয়ে কথা বলতে পারিনা। কারণ এগুলা জাতীয় ইস্যু। 



www.a2sys.co

আরো পড়ুন