শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০২-২৩ ১৬:১৭:৪৬,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ০২:৫১:৫১


কুসিক নির্বাচন: প্রতীক পেয়েই মাঠে ব্যস্ত প্রার্থীরা

কুসিক নির্বাচন: প্রতীক পেয়েই মাঠে ব্যস্ত প্রার্থীরা

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লা সিটি করপোরেশন (কুসিক) মেয়র পদে উপনির্বাচনে চারজন প্রার্থীর মধ্যে শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।  কুমিল্লার আঞ্চলিক নির্বাচন কমিশন কার্যালয়ে সকাল ৯টা থেকে প্রতীক বরাদ্দ দেয়া শুরু করেন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদ হোসেন। প্রতীক পেয়েই নির্বাচন কমিশন অফিস থেকে প্রচারণা শুরু করেছেন প্রার্থীরা।

জানা গেছে, দুপুর ৩ টায় টছমব্রিজ এলাকায় মা-বাবার কবর জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন সাবেক দুবারের মেয়র মনিরুল হক সাক্কু। পরে বেশ কয়েকটি স্থানে প্রচার-প্রচারনায় চালান টেবিল ঘড়ি প্রতীকের এ মেয়র প্রার্থী।

এদিন প্রতীক পেয়েই নগরীর পুলিশ লাইন থেকে কান্দিরপাড় সড়কে প্রচারণা চালিয়েছেন বাস প্রতীকের মেয়র প্রার্থী তাহসিন বাহার সূচনা। 

এর আগে সকাল সাড়ে নয়টার পর প্রথমে ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে বের হয়ে প্রচারণা করতে করতে নেতাকর্মীদের নিয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিএনপির অস্থায়ী কার্যালয়ে আসেন। চালান বিভিন্ন এলাকায় গণসংযোগ। 

এছাড়া হাতি প্রতীকের প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিমও নগরীর ফৌজদারি মোড়ে এসে নেতাকর্মীদের নিয়ে দীর্ঘদিন অবস্থান করেন  এবং প্রচারণা চালান। 



www.a2sys.co

আরো পড়ুন