শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০২-২৩ ১৯:৩৪:৩৩,   আপডেটঃ ২০২৪-০৫-১৬ ০০:৪৮:০৮


সাবেক বর্তমান দেখা শেষ, কুমিল্লার মানুষ নতুন চায়-কায়সার

সাবেক বর্তমান দেখা শেষ, কুমিল্লার মানুষ নতুন চায়-কায়সার

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লার মানুষ সাবেকও দেখেছে বর্তমানও দেখেছে। তারা দেখেছে এদের ভোট দিয়ে কি ভুল করেছে। এখন তারা নতুন কিছু চায়। কুমিল্লার মানুষ আর আগের মতো ভুল করবে না। তারা তাদের ভুলের খেসারত দিয়েছে আগেও। শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) প্রতীক পাওয়ার পর প্রথম দিনের প্রচায় কুমিল্লা নগরীর জাঙ্গালিয়া এলাকায় এসব কথা বলেন, ঘোড়া প্রতীকের মেয়র প্রার্থী নিজাম উদ্দিন কায়সার। 

এসময় তিনি আরও বলেন, অনেকে এই এলাকায় এসেছেন নানান ধরনের আশ্বাস দিয়ে এই এলাকার মানুষের ভোটের সাথে তামাশা করেছে। অথচ ইপিজেড এলাকার বর্জ্য বন্ধ করতে পারেনি। ইনশাআল্লাহ এই ভোগান্তি থেকে এই এলাকার মানুষকে মুক্ত করা হবে। বন্ধ করা হবে ইপিজেড এলাকার বর্জ্য। আমি এই এলাকা থেকে রাজনীতি শুরু করেছি। সদর দক্ষিণের ওয়ার্ড গুলোতে আমার রাজনীতির হাতে খড়ি হয়েছে। ছাত্রদল করার সময় সদর দক্ষিণে প্রতিদিন যেতাম। সেই থেকে এখনও এই অঞ্চলের মানুষের সাথে আমার সক্ষতা। সদর দক্ষিণের মানুষ আমাকে ভোট দেবে সেটা আমার বিশ্বাস।

এসময় উপস্থত ছিলেন, সদর দক্ষিণ পৌর বিএনপির সাবেক এসএ বারি সেলিম, সাবেক কাউন্সিলর কামাল হোসেন, সাবেক কাউন্সিলর আনোয়ার মেম্বার, সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন, বিএনপি নেতা মুস্তাফিজুর রহমান বাবুল, ২২ নম্বর ওয়ার্ড বিএনপি আহবায়ক বাবুল, ২৩ নম্বর ওয়ার্ড বিএনপির আহবায়ক মো. মাহবুব, ২৪ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব হানিফ, ১৯ নম্বর ওয়ার্ড বিএনপির সদস্য সচিব জয়নাল, ২০ নম্বর ওয়ার্ড আব্দুল হান্নান, ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলাম প্রমুখ।



www.a2sys.co

আরো পড়ুন