শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০২-২৬ ১৮:৩৭:৩৫,   আপডেটঃ ২০২৪-০৫-১৬ ০২:৫০:৫৮


বিএনপির এই নির্বাচন 'টেস্টিং স্বরুপ'-কায়সার

বিএনপির এই নির্বাচন 'টেস্টিং স্বরুপ'-কায়সার

নিজস্ব প্রতিবেদক 

বিএনপি নির্বাচন বর্জন কর্মসূচিতে আছে। এর মাঝেই কুমিল্লা সিটি কর্পোরেশন উপনির্বাচনে আচমকা নেমে পড়েছে বিএনপির দুই প্রার্থী। তাদের দুজনের ২০২২ সালের সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিয়ে বহিষ্কৃত। এরমাঝেই এক প্রার্থীর একটি শব্দ ভাবিয়ে তুলছে ভোটার ও নির্বাচনের আয়োজকদের। সোমবার (২৬ ফেব্রুয়ারি) প্রচারণায় বের হয়ে একথা বলেন, প্রার্থী নিজাম উদ্দিন কায়সার।

কায়সার দাবী করেন, বিএনপির তৃণমূল তাকে সমর্থন দিয়ে ইতোমধ্যে মাঠে আছে। এর মধ্যে দলের কেন্দ্রও নির্বাচন কমিশনের "টেস্টিং স্বরুপ" তাকে দাঁড় করিয়েছেন। নির্বাচন কমিশনের "পারফর্মেন্স" দেখার জন্যই এই প্রার্থী মাঠে আছেন। এবং সেটির পর্যবেক্ষণ করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দলের কেন্দ্রীয় কমিটি। যদি এই নির্বাচনের স্বচ্ছতা, নিরাপেক্ষতা ও লেভেল প্লেয়িং ফিল্ড থাকে তাহলে সামনের স্থানীয় সরকার নির্বাচনে ভিন্ন চিন্তা করতে পারে বিএনপি।

এদিন সকাল ৯ টা থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনের ২৭ নম্বর ওয়ার্ডের চৌয়ারা ফুলতলা স্কুলের সামনে থেকে প্রচারণা শুরু করেন এই প্রার্থী। এরপর ক্রমান্বরে ২৭ নম্বর ওয়ার্ডের কমলপুর, ধনাইতরি, জামতলী, কালিরবাজার মোড়সহ আশপাশের সকল এলাকায় গণসংযোগ করেন। এসময় তার সঙ্গে ছিলেন, ২৭ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সভাপতি রফিকুল ইসলাম, বিএনপি নেতা জামাল চৌধুরী ও মো. রায়হান প্রমুখ। 

পরে বিকেল তিনটা থেকে এই প্রার্থী ৩ নম্বর ওয়ার্ডের রেসকোর্স, শাসনগাছা, ধানমন্ডি রোডসহ আশপাশের এলাকায় গণসংযোগ ও প্রচারণা করেন। এসময় স্থানীয় বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা তার সঙ্গে প্রচারণায় নেমে পড়েন।



www.a2sys.co

আরো পড়ুন