শিরোনাম

প্রকাশঃ ২০২৪-০২-২৯ ১৬:২৮:০৬,   আপডেটঃ ২০২৪-০৫-১৫ ২১:৫৮:০১


দেড়গুণ বেশি ইভিএম থাকবে কুমিল্লা সিটির উপনির্বাচনে : ইসি আনিছুর রহমান

দেড়গুণ বেশি ইভিএম থাকবে কুমিল্লা সিটির উপনির্বাচনে : ইসি আনিছুর রহমান

নিজস্ব প্রতিবেদক 

কুমিল্লা সিটি কর্পোরেশন উপ-নির্বাচনে মেয়র প্রার্থীসহ প্রশাসন ও আইন-শৃঙ্খলাবাহিনীর কর্মকর্তাদের সাথে মতবিনিময় শেষে নির্বাচন কমিশনার আনিছুর রহমান বলেছেন, প্রয়োজনের ৫০ শতাংশ বেশি ইভিএম থাকবে কুমিল্লা সিটির উপ-নির্বাচনে। দেড়গুণ বেশি ইভিএম থাকবে, রাতে সঙ্কট সৃষ্টি না হয়।  কোন প্রকার ত্রুটি বা মেরামতের প্রতিবন্ধকতা তৈরি হবে না।  দক্ষ কারিগররা থাকবেন কারিগরি সহায়তা দানে।  

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) দুপুরে সার্কিট হাউসের সভা কক্ষে জেলা আইন-শৃঙ্খলা বাহিনী ও কুমিল্লা সিটি কর্পোরেশন মেয়র পদে উপনির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থী  ও নির্বাচনী এজেন্টদের সাথে মতবিনিময় শেষে সাংবাদিকদের এসব কথা বলেন।  

তিনি আরো বলেন,  সুষ্ঠু নির্বাচন করা নির্বাচন কমিশনের একার পক্ষে সম্ভব নয়।  এখানে সংশ্লিষ্ট সকলকে সহযোগী হতে হবে।  একটি পক্ষ কোন কারনে অসহযোগিতা করলেই সুষ্ঠু নির্বাচন করা সম্ভব হয়ে ওঠে না। তাই সকলকে সহযোগী হতে হবে। 

আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরহাদের সভাপতিত্বে এসময়  বিশেষ অতিথি ছিলেন  জেলা প্রশাসক খন্দকার মুঃ মুশফিকুর রহমান। আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোয়ানথাই মারমা।  র্যাব ১১  অধিনায়ক মাহমুদুল হাসানসহ জেলা প্রশাসন, আইন শৃঙ্খলা বাহিনীর  কর্মকর্তারা।

সভায় নির্বাচন কমিশনারের কাছে বিভিন্ন অভিযোগ ও মতামত প্রকাশ করেন, বাস প্রতীকের মেয়র প্রার্থী ডা. তাহসিন বাহার সূচনা,  টেবিল ঘড়ি প্রতীকের প্রার্থী মনিরুল হক সাক্কু, ঘোড়া প্রতীকের প্রার্থী নিজাম উদ্দিন কায়সার, হাতি প্রতীকের প্রার্থী নূর-উর রহমান মাহমুদ তানিম।




www.a2sys.co

আরো পড়ুন