শিরোনাম

প্রকাশঃ ২০২৩-০২-১৯ ২১:৩২:৫৪,   আপডেটঃ ২০২৪-০৪-১৭ ০৪:৩১:৩০


নিখোঁজ মনোহরগঞ্জের অটোরিকশা চালক মনির, অপরিচিত নাম্বারে টাকা দাবি

নিখোঁজ মনোহরগঞ্জের অটোরিকশা চালক মনির, অপরিচিত নাম্বারে টাকা দাবি

নিজস্ব প্রতিবেদক

নিখোঁজের দুইদিনেও সন্ধান মিলেনি ব্যাটারি চালিত অটোরিকশা চালক মো. মনির হোসেনের। গত ১৭ ফেব্রুয়ারি রাত ৯ টার পর থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না। মনির কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাইশগাঁও ইউনিয়নের চিলুয়া গ্রামের মৃত মৌলবী আনোয়ার উল্লাহ ছোট ছেলে মো. মনির হোসেন (৫০)।  তিনি পেশায় ব্যাটারি চালিত অটোরিকশা চালক।

নিখোঁজের ঘটনায় সন্ধান চেয়ে তার পরিবারের পক্ষ থেকে মনোহরগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেছে। যার নম্বর ( ৬৬৩- ১৮/০২/২০২৩)।

অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার রাতে নিখোঁজের পর থেকে তার পরিবার ও আত্মীয়স্বজনরা বিভিন্ন ভাবে চারদিকে খোঁজাখুজি করেও তার কোন সন্ধান পায়নি।

নিখোঁজ মনির হোসেন স্ত্রী তাছলিমা বেগম জানান, প্রতিদিন আমার স্বামী সকালে অটোরিকশা নিয়ে ঘর থেকে বের হন। দুপুরে খেতে আসেন, বিকাল বেলা বের হয়ে পূণরায় এসে রাত নয়টায় গাড়িটি গ্যারাজে রাখেন। এরপর থেকে তার কোন সন্ধান পাওয়া যায়নি। মনির হাতে থাকা মুঠোফোনটি বন্ধ রয়েছে।

তবে অভিযোগ রয়েছে, দুইটি অপরিচিত নাম্বার থেকে কল দিয়ে টাকা দাবি করছে একটি চক্র। ধারণা করা হচ্ছে অটোরিকশা চালক মনিরকে অপহরণ করা হয়েছে কিনা?

এ বিষয়ে মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো সফিউল আলম জানান, নিখোঁজের  ঘটনাটি আমি শুনেছি নিখোঁজ মনিরের স্ত্রী বাদী হয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করেছে। নিখোঁজ মনির হোসেনকে উদ্ধার করতে পুলিশের চেষ্টা অব্যহত রয়েছে।



www.a2sys.co

আরো পড়ুন